বিএনপি-জামায়াত দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে: নাসিম

0
83
Print Friendly, PDF & Email

স্বাস্থ্যমন্ত্রী এবং আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম অভিযোগ করে বলেছেন, বিএনপি ও জামায়াত দেশকে অস্থিতিশীল করার নতুন করে ষড়যন্ত্র করছে। তারা আবারো অবৈধ সরকারকে ক্ষমতায় আনার পাঁয়তারা করছে।

বৃহস্পতিবার আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় ১৪ দলের বৈঠক শেষে প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপি ও জামায়াতের অপতৎপরতা রোধে কেন্দ্রীয় চৌদ্দ দল দেশব্যাপী তিনদিনের কর্মসূচি হাতে নিয়েছে। আগামি ২৮, ২৯ এবং ৩০ এপ্রিল আলাদাভাবে দেশের বিভিন্ন স্থানে জনসমাবেশ করবে।’ তবে কোন কোন জায়গায় সমাবেশ হবে সে সম্পর্কে কিছু জানানো হয়নি সংবাদ সম্মেলনে।

জিয়াউর রহমানকে দেশের প্রথম রাষ্ট্রপতি দাবি করায় বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের কঠোর সমালোচনা করে তাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা করার দাবি জানান। তিনি বলেন, মুক্তিযুদ্ধের একজন সেক্টর কমা-ারকে প্রথম রাষ্ট্রপতি বানানোর দাবি উদ্ভট। খালেদা জিয়া ও তারেক রহমানের ইতিহাস বিৃকৃত মন্তব্যের বিরুদ্ধে আমরা ১৪ দলের পক্ষ থেকে চরম ঘৃণার সঙ্গে নিন্দা জানাচ্ছি।

তবে সম্প্রতি উপজেলা নির্বাচন নিয়ে সাংবাদিকদের করা কোনো প্রশ্নের উত্তর দেননি চৌদ্দ দলের সমন্বয়ক। তিনি বলেন, ‘উপজেলা নির্বাচন নিয়ে চৌদ্দ দলের আজকের বৈঠকে কোনো আলোচনা হয়নি।’

মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে আজকের বৈঠকে ১৪ দলের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন