সিঙ্গাপুর থেকে ঢাকায় আনা হচ্ছে এমপি হিরনকে

0
66
Print Friendly, PDF & Email

সিঙ্গাপুরের গ্রেনঈগলস মেডিক্যাল সেন্টারে লাইফ সাপোর্টে থাকা সাবেক মেয়র ও সংসদ সদস্য শওকত হোসেন হিরনকে বুধবার এয়ার এ্যাম্বুলেন্স যোগে ঢাকায় এনে এ্যাপোলো হাসপাতালে পুনরায় ভর্তি করা হবে।
এর আগে সিঙ্গাপুরের চিকিৎসকরা জানান হিরনের অবস্থার কোনো উত্তোরণ ঘটছে না। সিঙ্গাপুরে না রেখে বাংলাদেশে এনে তার লাইফ সাপোর্ট খুলে ফেলার পরামর্শ দেন সংশ্লিষ্ট চিকিৎসকরা।
গত তিন দিনে হিরনের অবস্থার কোনো ইতিবাচক পরিবর্তন না ঘটায় চিকিৎসক ও পরিবারের সদস্যরা হতাশ হয়ে পড়েছেন। তারা বুধবার সকাল ১১টায় হিরনকে লাইফ সার্পোটে রেখেই এয়ার এ্যাম্বুলেন্স যোগে ঢাকায় ফিরিয়ে আনার সিদ্ধান্ত নিয়েছেন।
ডা. আনোয়ার হোসেন সাংবাদিকদের বলেন, বুধবার সকাল ১১টায় এমপি হিরনকে নিয়ে এয়ার এ্যাম্বুলেন্সটি ঢাকার উদ্দেশে রওয়ানা হবে। বিকেলের দিকে এয়ার এ্যাম্বুলেন্সটি বাংলাদেশে পৌঁছালে তাকে এ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হবে।
হিরনের সাথে সিঙ্গাপুরে তার স্ত্রী জেবুনেচ্ছা আফরোজ, কন্যা রোশনী ও ভাই মামুন মাহমুদ রয়েছেন। তারাও বুধবার ফিরছেন বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।
সাবেক সিটি মেয়র ও আওয়ামী লীগ নেতা শওকত হোসেন হিরনকে গত ২২ মার্চ মস্তিকের রক্তক্ষরণজনিত রোগে আক্রান্ত হলে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। ওই রাতেই তাকে ঢাকার এ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। ২৪ ফেব্রুয়ারি তাকে এয়ার এ্যাম্বুলেন্সযোগে সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হয়। কিন্ত মঙ্গলবার পর্যন্ত তার অবস্থার কোনো উন্নতি হয়নি।

শেয়ার করুন