টাঙ্গাইল-৮ আসনের স্থগিত কেন্দ্রে পুনরায় ভোট হবে

0
47
Print Friendly, PDF & Email

টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের উপ-নির্বাচনে স্থগিত হওয়া ৯১নং ঘেচুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে পুনরায় ভোটগ্রহণ করা হবে।

নির্বাচন কমিশনের উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে এ কেন্দ্রের ভোটের দিন নির্ধারণ করা হবে বলে বাংলানিউজকে জানিয়েছে রিটার্নিং অফিসার সৈয়দ খুরশিদ আনোয়ার।

তিনি বলেন, ৯১নং ঘেচুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে ফের ভোটগ্রহণের পর টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের ফলাফল ঘোষণা করা হবে।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে বিষয়টি নিশ্চিত করেন তিনি।

এর আগে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ শেষে ১১৭টি কেন্দ্রের মধ্যে ১১৬টি কেন্দ্রের ফলাফলে ২ হাজার ২৩৬ ভোটে এগিয়ে রয়েছেন আওয়ামী লীগের প্রার্থী অনুপম শাজাহান জয়।

তিনি নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ৭৩ হাজার ৫৬৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল মালেক মিঞা পেয়েছেন ৭১ হাজার ৩২৯ ভোট।

প্রত্যক্ষদর্শীরা বাংলানিউজকে জানান, এ আসনটির ৯১নং ঘেচুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে ভোট চুরির অভিযোগে প্রিজাইডিং অফিসার মো. শুকুর মাহমুদকে আটক করে স্থানীয় জনতা। পরে খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা পুলিশকে লক্ষ করে ইটপাটকেল নিক্ষেপ করেছে।

এসময় পুলিশ প্রায় ১০ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে। আটক হওয়া প্রিজাইডিং অফিসার লিখিতভাবে ওই কেন্দ্রের ফলাফল স্থগিত করেন। এ কেন্দ্রের মোট ভোটার ২ হাজার ৭০১ জন।

এ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৭ হাজার ৩’শ ৮২ জন। মোট ভোট কেন্দ্র ১১৭টি।

শেয়ার করুন