বগুড়ায় ট্রেন-ভটভটি সংঘর্ষে নিহত ৪

0
71
Print Friendly, PDF & Email

বগুড়ার সোনাতলায় ট্রেনের সাথে শ্যালো ইঞ্জিন চালিত ভটভটি’র সংঘর্ষে চারজন নিহত ও তিনজন আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটার দিকে সোনাতলা উপজেলার ভেলুরপাড়া রেল স্টেশনের কাছে এই দুর্ঘটনা ঘটে।
নিহত চারজনের মধ্যে দুজনের লাশ ঘটনাস্থল থেকেই বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। পুলিশ ভটভটিচালকসহ দুজনের লাশ উদ্ধার করেছে। নিহতরা হচ্ছেন সোনাতলা উপজেলার গড়চৈতন্যপুর গ্রামের মৃত কাজেম উদ্দিনের ছেলে নায়েব আলী (৪০)ও আব্দুল জোব্বারের ছেলে সারোয়ার হোসেন (৪৮) কাবিলপুর গ্রামের তজমাল হোসেনের ছেলে ভটভটি চালক আলম (৩৬ ) ও মৃত আজাহার আলীর ছেলে আবু তাহের (৩০ )।  হতাহতরা সকলেই গরু ব্যবসায়ী।
প্রত্যক্ষদর্শীরা জানায়, তারা একটি ভটভটি যোগে দুটি গরু নিয়ে পার্শ্ববর্তী সৈয়দ আহম্মেদ কলেজ হাটে বিক্রির উদ্দেশে যাচ্ছিলেন। পথিমধ্যে ভেলুরপাড়া রেলস্টেশনের উত্তর গেট পার হওয়ার সময় সান্তাহার থেকে দিনাজপুরগামী দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনের সাথে সংঘর্ষ হয়। এতে ভটভটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই তিন যাত্রী ও ভটভটিতে থাকা ২টি গরু মারা যায়। দুর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন আহত ও নিহতদের উদ্ধার করে। গুরুতর আহত পাঁচজনকে  হাসপাতালে নেয়ার পথে একজন মারা গেলে সেখান থেকেই তার লাশ বাড়িতে নিয়ে যাওয়া হয়। গুরুতর আহত অবস্থায় আব্দুর রাজ্জাককে (৩৫) সহ একজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে থাকা নিহত দুজনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে।
 সোনাতলা থানার ওসি খালেকুজ্জামান জানান, এ ব্যাপারে বোনারপাড়া রেলওয়ে থানা পুলিশ পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবে।

শেয়ার করুন