“যৌনতা দারুণ উপভোগ করি”

0
67
Print Friendly, PDF & Email

বলিউডে সানি লিওন, পুনম পান্ডেসহ অন্যান্য ‘সেক্স বম্ব’দের সময়ের আগে এই মুলুকের ‘সেক্স সাইরেন’ ছিলেন নিগার খান। বেশ কিছু সময় পেরিয়েছে বলিউড ছেড়েছেন।

সম্প্রতি এক সুদর্শন তরুণের সঙ্গে রোমান্টিক সময় কাটাচ্ছেন তিনি। নিগারের ভাষায় তার বর্তমান প্রেমিক ‘দারুণ হট’। আর কোনো এক মরু দ্বীপে ওই হট মানুষটির সঙ্গেই যতো পাগলামি করতে চান নিগার। ‘মনের মতো যৌনতা এবং ভালো কাজ’ দুটোই ব্যাপক উপভোগ করেন বলেও জানালেন ইরানি বংশোদ্ভুত বহু আইটেম গানের জনপ্রিয় এই মডেল।

ভালোবাসা কী? এই জটিল প্রশ্নের সহজ উত্তর দিলেন, আমার কাছে ভালোবাসা হলো কারো কাছ থেকে কিছু না আশা করে তার জন্য কিছু ত্যাগ করা।

তার ভাবি স্বামীর কাছে রোমান্টিক একটি দিনে কোন তিনটি জিনিস চাওয়ার আছে? নিগারের স্পষ্ট উত্তর, আমি তাকে বলবো যে তার সঙ্গে জীবনটাকে ভাগাভাগি করতে চাই।

বর্তমানে আন্তর্জাতিক একটি প্রজেক্টে কাজ করছেন যা আগামী জুলাইয়ে শেষ হবে। এই প্রজেক্ট নিয়ে নিগার জানালেন, ‘এই প্রজেক্টের মাধ্যমে আমার স্বপ্ন পূরণ হবে।’

ভারত ছাড়ার পর তার জীবনের আসল স্বপ্ন পূরণের সুযোগ আসে তার। তিনি বলেন, ভারত আমাকে বিনোদন দুনিয়া সম্পর্কে অভিজ্ঞতা দিয়েছে। আমি যা চাই তা পাওয়ার জন্য সব কিছু শিখেছি আমি এখান থেকে। ভারত ছাড়ার পর আমার লক্ষ্য পূরণে রোলারকোস্টারের মতো এগিয়েছি। এমন কোনো দিন যায়নি যার শেষ হয়েছে হাসি দিয়ে।

ভারত ছাড়লেও যেকোনো সময় এখানকার হাজারো ভক্ত-অনুরাগীর সঙ্গে ঠিকই দেখা করতে চলে আসবেন নিগার খান।

নিগার সম্পর্কে যে তথ্যটি প্রায় সবাই জানেন না তা হলো, কোনো কাজই তিনি অস্পূর্ণ ফেলে রাখেন না এবং লক্ষ্যে না পৌঁছানো পর্যন্ত কোনো থামাথামি নেই তার মধ্যে।

শেয়ার করুন