শখের আত্মহত্যার চেষ্টা!

0
61
Print Friendly, PDF & Email

মডেল অভিনেতা নিলয়ের সঙ্গে প্রেম ভেঙ্গে যাওয়ায় আত্মহত্যার চেষ্টা চালিয়েছিলেন এ সময়ের আলোচিত ও বিতর্কিত মডেল অভিনেত্রী শখ। যে বিজ্ঞাপনচিত্র থেকে আলোচিত হয়েছিলেন সেই বাংলালিংকের বিজ্ঞাপন থেকেও বাদ পড়েছেন শখ। অভিনয়ের দুর্বলতা ও সহশিল্পীদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণের কারনেই কর্তৃপক্ষ তাকে বাদ দিতে বাধ্য হয়েছে।

মডেল-অভিনেত্রী শখের ক্যারিয়ারের অঙ্কটা গত প্রায় বছর খানেক ধরেই বেশ খারাপ যাচ্ছে। কোনো কিছুতেই যেন হিসেব মেলাতে পারছেন না তিনি। হাতে তেমন নাটকের কাজও নেই। যেই বাংলালিংকের বিজ্ঞাপনের জন্য শখের আজ এত পরিচিতি সেই বিজ্ঞাপন থেকেও বাদ পড়েছেন তিনি। আপাতত তিনি বাংলালিংকের সঙ্গে কোনোভাবেই সংশ্লিষ্ট নেই বলে জানা যায়।

উল্লেখ্য, এই বাংলালিংকের বিজ্ঞাপনের শুটিং করতে গিয়েই তিনি বারবার দ্বন্দ্বে জড়িয়ে পড়তেন সারিকার সঙ্গে। সারিকার সঙ্গে বাংলালিংকের চুক্তি শেষ হলে সেখানে যোগ দেন মেহজাবিন। শেষমেশ এসে মেহজাবিনের সঙ্গেও তার ঝগড়াঝাটির খবর মিডিয়াতে বেশ বড় আকারেই প্রকাশ পায়। একইভাবে শখ নাকি মেহজাবিনের বিরুদ্ধে সারাক্ষণই বিজ্ঞাপন নির্মাতার কাছে নালিশের পর নালিশ দিতেই থাকেন। একে অন্যের সাথে তুই-তুকারি আচরণও করেন। একজন মেকআপ রুমে থাকলে অন্যজন মেকআপ রুমে ঢুকতেই চান না। শুধু মেকআপ রুমেই নয়, মেকআপ বক্সেও সমস্যা তাদের। মেহজাবিন যদি আগে মেকআপ করেন তাহলে সেই মেকআপ ম্যানের ব্যবহূত মেকআপ তিনি ব্যবহার করতে চান না। শখের এ রকম আচরণ বিদ্যা সিনহা মিমের সঙ্গেও রয়েছে। এর সবই মিডিয়াতে বেশ প্রকাশ্য বিষয়।

শেয়ার করুন