এক ক্যাচেই এক লাখ ডলার মাত্র

0
89
Print Friendly, PDF & Email

মাত্র এক লাখ ডলার। এক ক্যাচ জেতায় তা অর্জন করে ফেলে ক্রিকেট ম্যাচ দেখতে আসা এক দর্শক। বল তালুবন্দি করে এক লাখ ডলার জিতলেন নিউ জিল্যান্ডের মাইকেল মর্টন।
বুধবার ওয়েস্ট ইন্ডিজ ও নিউজিল্যান্ডের মধ্যে পঞ্চম ওয়ানডেতে দুর্দান্তভাবে একটি ক্যাচ লুফে নিয়ে ১ লাখ নিউজিল্যান্ড ডলার (৮২ হাজার ৮০০ মার্কিন ডলার) পুরস্কার পেয়েছেন হ্যামিল্টনের সেডন পার্কে বসে খেলা দেখা এই ক্রিকেট ভক্ত।
নিউজিল্যান্ডের সীমিত ওভারের ম্যাচগুলোয় দর্শকদের সেরা ক্যাচের জন্য পুরস্কার ঘোষণা করেছিল স্থানীয় একটি বিয়ার কোম্পানি। বুধবার ক্যারাবিয়ান কাইরন পাওয়েলের ছক্কাকে এক হাতের ক্যাচে পরিণত করে পুরস্কার জেতেন ২৮ বছর বয়সী মর্টন।
বলটি তালুবন্দি করা নিয়ে মর্টন বলেন, সে খুব জোরে মেরেছিল, বলটা খুব দ্রুত যাচ্ছিল। আমার বাবা পাশেই বসেছিলেন, তিনি মাইকেল বলে চিৎকার করে উঠলেন। আমার মনে হয়েছিল, বলটি সামনে পড়ে যাবে, কিন্তু এটি ঠিক আমার হাতে এসে পড়ে।
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৫ ওয়ানডে ও দুই টি-টোয়েন্টি এবং ভারতের বিপক্ষে ৫টি ওয়ানডের জন্য পুরস্কার ঘোষণা করা হয়। মর্টনই প্রথম ব্যক্তি যিনি এই পুরস্কার পেলেন। পুরস্কারের টাকা কিভাবে খরচ করবেন সেটা স্ত্রীর সঙ্গে কথা বলে ঠিক করার কথা জানালেন তিনি।

শেয়ার করুন