সুনামগঞ্জে চলছে ভোটারবিহীন নির্বাচন

0
98
Print Friendly, PDF & Email

জেলায় শান্তিপূর্ণভাবে শুরু হয়েছে দশম জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ। বিরোধীদল অংশগ্রহণ না করায় নির্বাচনে ভোটারের উপস্থিতি লক্ষ্য করা গেছে খুবই কম।

নির্বাচনী আসন ১, ৩ ও ৫ আসনের মধ্যে সুনামগঞ্জ-৩ আসনের ডুংরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সরজমিন পরিদর্শনে গিয়ে দেখা যায়, সকাল সাড়ে ৯টা পর্যন্ত ৬টি পুরুষ বুথে ৫৫ জন ও ৫টি মহিলা বুথে ১ জন ভোটার ভোট দিয়েছেন। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার সংখ্যা বাড়তে পারে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্মকর্তা।

এর আগে সকাল সাড়ে ৮টার দিকে ওই কেন্দ্রে ভোট দিয়েছেন বর্তমান সংসদ সদস্য এম এ মান্নান। তার প্রতিদ্বন্দ্বী হিসেবে ভুরাখালি সরকারি প্রাথমকি বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়েছেন আব্দুস সামাদ আজাদ তনয় আজিজুস সামাদ ডন। উভয় প্রার্থীই ভোট দেয়ার সময় সাংবাদিকের কাছে নিজেদের বিজয়ের ব্যাপারে শতভাগ আশা প্রকাশ করেছন।

এদিকে এ পর্যন্ত জেলায় বিভিন্ন উপজেলার ৬টি কেন্দ্রে আগুন দিয়েছে নির্বাচনবিরোধীরা। জেলার ৫টি আসনের মধ্যে ইতোমধ্যেই সুনামগঞ্জ-২ আসনে সুরঞ্জিত সেনগুপ্ত ও সুনামগঞ্জ-৪ আসনে জাতীয় পার্টির এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

শেয়ার করুন