ভোট দান থেকে বিরত থাকুন : কর্নেল অলি

0
58
Print Friendly, PDF & Email

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. কর্নেল অলি আহমদ এমপি বলেছেন, এই নির্বাচন বাকশালী দমন নিপীড়নকে পাকাপোক্ত করার নির্বাচন। এখনি সময়, ভোট দেওয়া থেকে বিরত থাকুন। মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে, আরেকবার পৃথিবীকে দেখিয়ে দিন। এ জাতি সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিতে কখনো ভুল করেনি।

শনিবার এক বিবৃতিতে তিনি এ আহ্বান জানান।

কর্নেল অলি বিবৃতিতে বলেন, জনগণ সাবধান। সরকার ইচ্ছাকৃতভাবে দেশকে নৈরাজ্যের দিকে ঠেলে দিয়েছে। সবকিছু ধ্বংস হওয়ার পর হুঁস আসলে কোনো লাভ নাই। এখনি সময়, ভোট দেওয়া থেকে বিরত থাকুন। মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে, আরেকবার পৃথিবীকে দেখিয়ে দিন। এ জাতি সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিতে কখনো ভুল করেনি।

বিবৃতিতে তিনি বলেন, সরকার বেগম খালেদা জিয়াকে অঘোষিতভাবে গৃহবন্দী করে রেখেছে। বিএনপি চেয়ারপারসনের গুলশান অফিস, নয়াপল্টন কেন্দ্রীয় অফিসে কাউকেও যেতে দেওয়া হচ্ছে না। এসব কিসের আলামত ক্ষণিকের জন্য ভেবে দেখুন। সমগ্র বাংলাদেশ একটি কারাগারে পরিণত হয়েছে। শুধু প্রতিশোধ ও বিরোধী দলকে নির্মূল করার হুমকি। স্বাধীনতা ও সার্বভৌমত্ব আজ হুমকির সম্মুখীন। যুব সমাজকে জেগে উঠতে হবে। সকল প্রকার অন্যায়, অবিচারের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

শেয়ার করুন