তিন গোয়েন্দাকে গণপিটুনি

0
111
Print Friendly, PDF & Email

ছিনতাইকারী সন্দেহে গোয়েন্দা পুলিশের তিন সদস্যকে গণপিটুনি দিয়েছে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মাঝুখান বাজার এলাকাবাসী। শুক্রবার সকালে এ গণপিটুনির ঘটনা ঘটে।

গনপিটুনির শিকার তিনজন হলেন- গোয়েন্দা পুলিশের ঢাকা হেড কোয়ার্টারের কনস্টেবল জামাল হোসেন (৩৫), তিন নম্বর ব্যাটালিয়নের এপিপিএন সজিব খান (৩৫) ও মফিজুর রহমান (৩০)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা গোয়েন্দা পুলিশের হেড কোয়ার্টারের তিন কনস্টেবল সকালে হারিয়ে যাওয়া একটি মোবাইল সেটের সন্ধানে কালিয়াকৈর উপজেলার মাঝুখান বাজারে আসেন। তারা তিন জনই সিভিল পোশাকে ছিলে। পরে তারা ওই বাজারের কয়েকজনকে বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন। এ সময়ে এলাকাবাসী তাদের পরিচয় জানতে চাইলে তারা পরিচয় না দিয়ে তাদের ধমকাতে থাকেন। এ নিয়ে এলাকাবাসীর সঙ্গে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। এসময় এলাকাবাসী তাদের ছিনতাইকারী সন্দেহে গনপিটুনি দেয়।

খবর পেয়ে কালিয়াকৈর থানাধীন মৌচাক ফাঁড়ি পুলিশ তাদের উদ্ধার করে নিয়ে আসেন। পরে পুলিশ বিষয়টি গোয়ন্দা পুলিশের হেড কোয়ার্টারের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানালে তারা এসে ওই তিনজনকে নিয়ে যান।

মৌচাক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আজহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “তাদের সঙ্গে পরিচয় পত্র ছিল। সেটা দেখে নিশ্চিত হওয়া গেছে তারা গোয়েন্দা পুলিশের কনস্টেবল।

শেয়ার করুন