নৌকার মতো লাঙ্গলও এখন শেখ হাসিনার মার্কা : তোফায়েল

0
44
Print Friendly, PDF & Email

আওয়ামী লীগের উপদেষ্টা ম-লীর সদস্য ও নির্বাচনকালীন সরকারের শিল্পমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আওয়ামী লীগ সমঝোতার রাজনীতিতে বিশ্বাস করে। এ জন্য ঢাকা- ৪ আসনটি জাতীয় পার্টিকে ছেড়ে দেওয়া হয়েছে। তাই এ আসনে আবু হোসেন বাবলাই আওয়ামী লীগ ও জাতীয় পার্টির প্রার্থী। নৌকার মতো লাঙ্গলও এখন শেখ হাসিনার মার্কা।

বৃহস্পতিবার বিকালে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আবু হোসেন বাবলার সমর্থনে ঢাকা- ৪ আসনের শ্যামপুরে এক নির্বাচনী জনসভার প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, “যারা বঙ্গবন্ধুকে ভালো বাসেন। শেখ হাসিনার নেতৃত্ব মেনে আওয়ামীলীগ করেন। মুক্তিযুদ্ধের চেতনাকে বিশ্বাস করেন। তাদের উচিত ৫ তারিখের নির্বাচনে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে আবু হোসেন বাবলাকে বিজয়ী করা। জাতীয় পার্টি জোটের গুরুত্বপূর্ণ দল। তাই এখন নৌকার মতো লাঙ্গলও শেখ হাসিনার মার্কা।”

তোফায়েল আহমেদ আরো বলেন, “আওলাদ হোসেনকে দলীয় শৃঙ্খলাভঙ্গের অপরাধে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে। আওয়ামী লীগের কোনো নেতাকর্মী যদি তার পক্ষে নির্বাচনী প্রচার কাজে অংশ নেয়, তাহলে আওয়ামীলীগেও তাদের স্থান হবে না।”

জনসভায় সাবেক আইন প্রতিমন্ত্রী কামরুল ইসলাম বলেন, “সৈয়দ আবু হোসেন বাবলা একজন পরীক্ষিত রাজনীতিবিদ। সে জন্যই শেখ হাসিনা তাকে এ আসন ছেড়ে দিয়েছে। আর বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনা প্রতিটি সৈনিকের উচিত ৫ তারিখের নির্বাচনে বাবলার বিজয় সুনিশ্চিত করা। আর যারা বাবলার পক্ষে কাজ করবে না। তারা কোনোভাবেই শেখ হাসিনার কর্মী হতে পারে না। ফলে তাদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।”

সভায় আওয়ামী লীগ নেত্রী সানজিদা খানম, জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম ঠান্ডু, শ্যামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইাসলাম সাহজুল, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মামুন সারোয়ার বক্তব্য রাখেন।

শেয়ার করুন