কতোদূর এগিয়ে যাবে গোপন কথাবার্তা?

0
71
Print Friendly, PDF & Email

বিএনপি এ নির্বাচনে অংশগ্রহণ করলে আমরা খুশি হতাম। বিএনপিকে নির্বাচনে আনার জন্য আমরা সব রকম চেষ্টা করেছি। আজ বুধবার বিকালে টঙ্গীবাড়ি উপজেলার রংমেহার ভিটি কলেজ মাঠে এক জনসভায় প্রধান অতিথির ভাষণে এ কথা বলেন আওয়ামী লীগের উপদষ্টো ও শিল্পমন্ত্রী তোফায়েল আহম্মেদ।

তোফায়েল আহম্মেদ বলেন, এমনকি জাতিসংঘও তাদের অনুরোধ করেছে। জাতিসংঘের প্রতিনিধি তারানকোর উপস্থিতিতে আমরা সংলাপও করেছি। কিন্তু তারা নির্বাচনে আসেনি। আগামী ৫ই জানুয়ারির জাতীয় নির্বাচনে দলমত নির্বিশেষে সকলকে পবিত্র আমানত ভোটাধিকার প্রয়োগ করার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।

জনসভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি জগলুল হালদার ভুতুর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ-২ আসনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ও জাতীয় সংসদের হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলি, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মোহাম্মদ মহিউদ্দিন, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ দফতর সম্পাদক এড মৃনাল কান্তি দাস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুত্ফর রহমান, টঙ্গীবাড়ি উপজেলার চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ, জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক তোফাজ্জল হোসেন ও কামরুল হাসান বাবুল, টঙ্গীবাড়ি উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান এমিলি পারভীন, আওয়ামী লীগ নেতা বেলয়েত হোসেন লিটন মাঝি প্রমুখ। সভায় তোফয়েল আহম্মেদ সাগুফতা ইয়াসমিন এমিলিকে ভোট দিয়ে বিজয়ী করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

শেয়ার করুন