“ইটা গার্ল” অপু উকিলকে নিয়ে সোশাল মিডিয়ায় তোলপাড়!

0
90
Print Friendly, PDF & Email

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এবার আওয়ামী লীগের মহিলা এমপি অপু উকিলকে নিয়ে ঝড় তুলেছে। ইট হাতে নিয়ে সুপ্রিমকোর্টে আক্রমণের দৃশ্য ছড়িয়েছে ফেসবুকের সর্বত্র। এরই মধ্যে ফেসবুক ব্যবহারকারীরা তাকে রীতিমত ‘ইট অ্যান্ড হর্ট গার্ল’ খেতাবও দিয়েছে। সোমবার সুপ্রিমকোর্টে বিএনপিপন্থী আইনজীবীদের ওপর আওয়ামী মহিলা যুবলীগের হামলার সময় কর্মীদের ইট ভেঙে সাপ্লাই দিচ্ছিলেন আবার উপর্যুপরি ইট ছুড়ে মারছিলেন তিনি নিজেই।
এরই মধ্যে ফেসবুক ব্যবহারকারীরা তাকে রীতিমত ‘ইট গার্ল’ খেতাবও দিয়েছে। সুপ্রিমকোর্টে হামলার সময় তোলা বিভিন্ন ছবির ছড়াছড়ি এখন ফেসবুকে।
গতকাল দুপুর থেকেই ফেসবুক ব্যবহারকারীদের আলোচনা-সমালোচনা আর মন্তব্যে জায়গা দখল করে নিয়েছেন অপু উকিল। একজন ইউজার তার স্ট্যাটাসে লিখেছেন, অন্যের মিছিলে ইট মারা, ‘এটা কি অপু উকিলের সংসদীয় গণতন্ত্র?’ অপর একজন লিখেছেন, ‘অপু উকিল এখন ইট গার্ল। তার টকশোর নীতি কথা কই? বা ভালোই তো, ভালো না!’ আরেকজন লিখেছেন ইটস আওয়ামী ইট অ্যান্ড হট গার্ল!

উল্লেখ্য, বেসরকারি টিভি চ্যানেলের টকশোতে আওয়ামী লীগের মহিলা এমপি অপু উকিলের সরব উপস্থিতি লক্ষ্য করা যায়। গণতন্ত্র, আইনের শাসন, চলমান রাজনৈতিক ইস্যুসহ বিভিন্ন প্রসঙ্গে টকশোতে আওয়ামী লীগের মহিলা এমপিদের মধ্যে তাকেই বেশি অংশ নিতে এবং জাতিকে নানা বিষয়ে জ্ঞান দিতে দেখা যায়। গতকালও তিনি চ্যানেল টুয়েন্টিফোরে গণতন্ত্র রক্ষায় অনেক কথা বলেছেন।

শেয়ার করুন