আইনজীবীদের সাধারণ মানুষ হামলা করেছে’

0
452
Print Friendly, PDF & Email

প্রকাশ্য দিবালোকে সুপ্রীমকোর্টের ভেতরে ঢুকে আওয়ামী লীগ এবং যুবলীগের নেতাকর্মীরা আইনজীবীদের আক্রমণের ঘটনাটি সকলের অজানা নয়। তবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হানিফ বলেছেন আওয়ামী লীগ নয় সাধারণ মানুষই আইনজীবীদের ধাওয়া করেছে।

হানিফ দাবি করেছেন, “রোববার সুপ্রীম কোর্টে যে ঘটনা ঘটেছে তার জন্য বিএনপিপন্থী আইনজীবীরাই দায়ী। তারা সুপ্রীম কোর্টের ভেতর থেকে ইটপাটকেল ছুড়ে মেরেছিল বলেই সাধারণ মানুষ তাদের ধাওয়া করেছে।”

সোমবার সন্ধ্যায় কুষ্টিয়া সদর উপজেলার বালিয়াপাড়া কলেজ মাঠে এক নির্বাচনী জনসভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া যুদ্ধাপরাধী জামায়াত-শিবিরকে সাথে নিয়ে মার্চ ফর ডেমোক্রেসি করতে চান। মাহবুব-উল আলম হানিফ বলেছেন, “খালেদা জিয়া যুদ্ধাপরাধী জামায়াত-শিবিরকে সাথে নিয়ে মার্চ ফর ডেমোক্রেসি করেছেন। এ কারণে খালেদা জিয়ার এই কর্মসূচিতে জনগণ সাড়া দেননি, কর্মসূচি ব্যর্থ হয়েছে।”

এ সময় হানিফ আরো বলেন, “খালেদা জিয়া গোপালগঞ্জের নাম মুছে দিতে চেয়েছেন। এটি খুবই দুঃখ ও লজ্জাজনক। গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর জন্ম হয়েছিল বলেই একজন সাধারণ গৃহিনী খালেদা জিয়া বাংলাদেশের প্রধানমন্ত্রী ও বিরোধী দলের নেত্রী হতে পেরেছেন। এ বক্তব্যেও জন্য তিনি বিরোধী দলের নেতাকে ক্ষমা চাওয়ার আহ্বান জানান।”

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা জাসদ সভাপতি গোলাম মাহসিন উপস্থিত ছিলেন।

কেকেএস/এমএইচ/যাকা
এ বিভাগের অন্যান্য খবর

জামায়াতের আমিরসহ আটক ২৫
বুধবার সিলেট বিভাগে সকাল-সন্ধ্যা হরতাল
নোয়াখালীতে ২০ দিন ট্রেন চলাচল বন্ধ
১৮দলের গণঅবস্থান, বিক্ষোভ মিছিল
৫ ছাত্রদলকর্মীর কারাদণ্ড
আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা
ইউপি চেয়ারম্যান আটক

শেয়ার করুন