গোপালগঞ্জের নামই থাকবে না: খালেদা

0
118
Print Friendly, PDF & Email

বিরোধী দলীয় নেতা ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া

এক পুলিশ কর্মকর্তাকে উদ্দেশ্য করে বলেছেন, “আপনার মুখ বন্ধ করুন। এ দেশটা কোথায়? গোপালে। গোপলগঞ্জের নাম বদলে যাবে। নামই থাকবে না। আপনারা যা করছেন তাতে আল্লাহর গজব পড়বে আপনাদের ওপর।”

রোববার বিকেলে মার্চ ফর ডেমোক্রেসি কর্মসূচিতে বের হতে খালেদা জিয়াকে বাধা দেয়ার পর তিনি এসব।

এ সময় পেছন থেকে পুলিশ ধাক্কাধাক্কি করলে তিনি বলেন, ‘ধাক্কাধাক্কি করছেন কেন। আমরা ধাক্কাধাক্কি করতে আসিনি। আপনাদের রাস্তায় থাকার কথা, এখানে আসছেন কেন?”

পুলিশ কর্মকর্তার উদ্দেশে খালেদা জিয়া বলেন, “আপনার মেয়েরা (নারী পুলিশ) ঝগড়া করছে কেন?” এ সময় তিনি নারী পুলিশদের ধমক দিয়ে সাবেক এই প্রধানমন্ত্রী বলেন, “এই মেয়েরা চুপ কর। কতদিন ধরে চাকরি কর। বেয়াদব কোথাকার।”

এক পুলিশকে ধমক দিয়ে খালেদা বলেন, “আপনাদের অফিসার কোথায়? ওনি এলে আমার সঙ্গে দেখা করতে বলবেন। বুঝেননি, বাংলা কথা বলছি।”

পুলিশের উদ্দেশ তিনি বলেন, “দেশকে ভালোবাসলে সার্বভৌমত্ব রক্ষার এ কর্মসূচিতে বাধা দিতেন না। গোলামি বাদ দেন। গোলামি ও দালালি করবেন না।”

খালেদা বলেন, “দশম জাতীয় সংসদ নির্বাচনে ১৫৪ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এতেই পরিষ্কার হয়ে গেছে এটা কী নির্বাচন। জনগণ সরকারকে ধিক্কার দিয়েছেন, আমরাও ধিক্কার জানাই।”

বিরোধী দলীয় নেতা বলেন, “শাপলা চত্ত্বরে আলেম হত্যা, বিডিয়ার ৫৭জনকে হত্যা করা হয়েছে, তখন শেখ হাসিনা কোথায় ছিলেন। সেই ঘটনায় শেখ হাসিনা জড়িত ছিলেন, তাই ফোর্স পাঠাননি।”

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, “দেশ বিক্রি বন্ধ করুন। দেশের মানুষের সঙ্গে থাকুন, দেশ বাঁচান। মা-বোনদের , আলেম ও বিডিয়ার স্বজনদের কান্না বৃথা যাবে না। যারা নির্যাতন করছেন তাদের কান্না করতে করতে চোখ অন্ধ হয়ে যাবে।

শেয়ার করুন