খুলনা মেডিকেল কলেজের ছাত্রীর সঙ্গে লিভ টুগেদার!

0
325
Print Friendly, PDF & Email

খুলনা মেডিকেল কলেজের ছাত্রীর সঙ্গে ঐ হাসপাতালের সার্জারি বিভাগের ডা. নিরুপম মণ্ডলকে লিভ টুগেদারের অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ।

আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। এক কন্যা সন্তানের জনক ডা. নিরুপম এর আগেও দু’টি বিয়ে করেছিলেন বলে জানিয়েছে পুলিশ।

সোনাডাঙ্গা থানার এস আই জেলাল হোসেন গণমাধ্যমে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার গভীর রাতে নগরীর বসুপাড়া চিরুনি ফ্যাক্টরি এলাকার একটি ভাড়া বাসা থেকে খুলনা মেডিকেল কলেজের এক ছাত্রী (২২) ও ডা. নিরুপম মণ্ডলকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ডা. নিরুপম মণ্ডল নিজেকে মুসলমান এবং ছাত্রীকে স্ত্রী পরিচয় দিয়ে বাসা ভাড়া নিয়ে বিগত তিনমাস ধরে লিভটুগেদার করে আসছিলেন। ডা. নিরুপম ধর্ম পরিবর্তন করে মুসলমান হবে ও ওই ছাত্রীকে বিয়ের আশ্বাস দিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলেন। প্রতারণার অভিযোগে কেএমসি’র ঐ ছাত্রী ও ডা. নিরুপম মণ্ডলকে কেএমপি’র ৭৭ ধারায় কারাগারে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, ডা. নিরুপম মণ্ডলের প্রথম স্ত্রী’র সঙ্গে ডিভোর্স হয়েছে এবং দ্বিতীয় স্ত্রী দীপা’র ঘরে একটি কন্যা সন্তান রয়েছে। পূর্বে দু’টি বিবাহ থাকার কথা গোপন রেখেই মুসলমান ছাত্রীকে বিয়ের আশ্বাস দিয়ে দীর্ঘদিন লিভ টুগেদার করছিলেন।

শেয়ার করুন