বেগম জিয়া পোড়া মাংশের গন্ধ ভালোবাসেন: প্রধানমন্ত্রী

0
326
Print Friendly, PDF & Email

নির্বাচনী প্রচারের অংশ হিসেবে আজ শুক্রবার সকালে গোপালগঞ্জের কোটালীপাড়ায় উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক কর্মীসভায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা দেশবাসীর উদ্দেশে বলেন, বিএনপি-জামায়াত ধ্বংস করে, সৃষ্টি করতে পারে না- সৃষ্টি করি আমরা। আগামী ৫ জানুয়ারি নির্বাচন হবে, আপনারা সবাই ভোটকেন্দ্রে যাবেন, ভোট দেবেন। যারা ভোট প্রদানে বাধা দেবে, তাদের প্রতিহত করতে হবে।

গত বৃহস্পতিবার রাজশাহীতে পুলিশের গাড়িতে বোমা হামলা চালিয়ে এক পুলিশ সদস্যকে হত্যার বিষয়ে প্রধানমন্ত্রী বলেন, একজন পুলিশের ওপর হামলা হলে আরেকজন পুলিশ তো বসে থাকবে না। সহিংসতাকারীদের কঠোর হাতে দমন করা হবে।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া ঘরে বসে আয়েশ করেন আর দেশের মানুষকে অবরুদ্ধ করে রেখেছেন। বেগম জিয়া পোড়া মাংশের গন্ধ ভালোবাসেন, তাই মানুষ-গরু পোড়ানোর রাজনীতি শুরু করেছেন। একাত্তরে পাকিস্তান যেমন গণহত্যা চালিয়েছিল, বিএনপি-জামায়াত চক্র এখন রাজনীতির নামে তেমন হত্যাযজ্ঞ শুরু করেছে। 

আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারের অংশ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার ঢাকা থেকে দুই দিনের প্রচার শুরু করেন। প্রথম পর্যায়ে তিনি ৩ জেলা সফর করছেন।

প্রধানমন্ত্রী আজ শুক্রবার মুন্সীগঞ্জের মাওয়া ও শ্রীনগরে দুটি জনসভায় যোগ দেবেন। দুপুর ২টায় মাওয়ার জনসভা এবং বিকাল সাড়ে ৩টায় শ্রীনগরে জনসভা করে ঢাকায় ফিরবেন তিনি। এর আগে শেখ হাসিনা বৃহস্পতিবার ফরিদপুরে ও সদরপুর এবং গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জনসভায় অংশ নেন।

শেয়ার করুন