পাকিস্তানি টেলিভিশন দেখাবে না কেবল্ অপারেটররা

0
58
Print Friendly, PDF & Email

বাংলাদেশ কেবল্‌ টিভি ওনার্স অ্যাসোসিয়েশন এবং বাংলাদেশ কেবল্‌ টিভি অপারেটর্স অ্যাসোসিয়েশন পাকিস্তানের টেলিভিশন চ্যানেল প্রচার করা থেকে বিরত থাকার ঘোষণা দিয়েছে।

বাংলাদেশ কেবল্‌ টিভি ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মীর হোসেন আখতার জানিয়েছেন, ঘোষণার পরমুহূর্ত থেকেই এই সিদ্ধান্ত কার্যকর হয়েছে। যারা এই সিদ্ধান্ত কার্যকর করবে না বা এখনো করেনি, তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার কথাও বলেন তিনি।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের শহীদ ডা. মিলন মিলনায়তনে গণজাগরণ মঞ্চের সাথে এক বৈঠক শেষে এই ঘোষণা দেয়া হয়।

প্রসঙ্গত, বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে মানবতাবিরোধী অপরাধের দায়ে অভিযুক্ত কাদের মোল্লার মৃত্যুদণ্ড কার্যকরের প্রতিবাদে পাকিস্তানের সংসদে একটি শোক প্রস্তাব পাশ করা হয়েছিল। এরই প্রতিবাদে গণজাগরণ মঞ্চের উদ্যোগে পাকিস্তানের সাথে সবধরণের কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করার দাবি জানিয়ে করা আন্দোলনে মঞ্চের সভাপতি ডা. ইমরান এইচ সরকারের পক্ষ থেকে দেশের জনগণের প্রতি পাকিস্তানি পণ্য বর্জনের ঘোষণা দেয়া হয়। এরই ধারাবাহিকতায় আজ পাকিস্তানের টিভি চ্যানেল বন্ধ করে দেয়ার ঘোষণা দেয়া হলো।

বৈঠকে উপস্থিত ছিলেন গণজাগরণ মঞ্চের সভাপতি ডা. ইমরান এইচ সরকার, বাংলাদেশ কেবল্‌ টিভি ওনার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক অভিনেতা নাদের চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন