মহিলাদের ধাওয়া খেয়ে ইনুর এমপি প্রার্থীর পলায়ন: আহত ৩

0
42
Print Friendly, PDF & Email

চট্টগ্রামের সীতাকুন্ডে নির্বাচনী প্রচারণা চালাতে গিয়ে গ্রাম্য মহিলাদের ধাওয়া খেয়ে কোন মতে প্রাণে রক্ষা পেয়েছেন জাসদ (ইনু) সমর্থিত প্রার্থী আ.ফ.ম মফিজুর রহমান। এসময় হামলায় তার ৩ কর্মী আহত হয়েছে। 

বৃহস্পতিবার বিকেলে উপজেলার ছোট কুমিরা মাষ্টার পাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানাযায়, আগামী ৫ জানুয়ারী বিরোধী দল বিহীন একতরফা নির্বাচনে চট্টগ্রাম-৪ (সীতাকুন্ড) আসন থেকে জাসদ (ইনু) থেকে প্রার্থী হয়েছেন সীতাকুন্ড জাসদ নেতা মফিজুর রহমান। বৃহস্পতিবার বিকেলে তিনি তার মশাল মার্কার সমর্থনে ভোট চাইতে গণ সংযোগ করে ছোট কুমিরা এলাকায়। এসময় স্থানীয় মাষ্টার পাড়া দাশ বাড়ীতে নির্বাচনী লিফলেট বিলি করে ভোট চাইলে গ্রামের হিন্দু মহিলা একত্রিত হয়ে ঝাড়ু ও জুতা নিক্ষেপ করে সংসদ সদস্য প্রার্থী জাসদ নেতা মফিজুর রহমানকে ধাওয়া দেয়। পরে মহিলাদের সাথে যোগ দেন এলাকার বিরোধী দলের নেতা কর্মী সাধারণ লোকজন। পরে তিনি ধাওয়া খেয়ে পালিয়ে গেলেও তার তিন কর্মী হামলায় আহত হয়েছেন।

এদিকে নিজ এলাকায় ধাওয়া খেয়ে এমপি প্রার্থীর পলায়নের খবর চাড়িদিকে ছড়িয়ে পড়লে জনতার মাঝে হাস্যকর পরিস্থিতি সৃষ্টি হয়। 

উল্লেখ্য, আফম মফিজুর রহমান কুমিরা ইউনিয়নের দুইবার চেয়ারম্যান ছিলেন কিন্তু গত ইউপি নির্বাচনে বিএনপি সমর্থীত প্রার্থীর কাছে পরাজিত হয়ে তিনি জামানত হারান। 

স্থানীয় লোকজন জানায়, বিএনপি জামায়াত ছাড়া আওয়ামী লীগ সরকারের এক তরফা নির্বাচনে সীতাকুন্ড এলাকায় তেমন কোন আমেজ উৎসাহ উদ্দিপনা সৃষ্টি করতে পারেনি। 

এব্যপারে জাসদ সমর্থীত প্রার্থী মফিজুর রহমান জানান, বিকালে আমি গণসংযোগ করে চলে আসার সময় পিছন থেকে বিএনপি জামায়াতের লোকেরা আমার লোকজনের উপর হামলা চালিয়েছে। এতে আমার কর্মী জসিমসহ ৩জন আহত হয়েছে। এব্যাপারে তিনি থানায় অভিযোগ করছেন বলে জানান।

শেয়ার করুন