নৌকায় ভোট দিন, পদ্মাসেতু নির্মাণ করবো: প্রধানমন্ত্রী

0
80
Print Friendly, PDF & Email

পদ্মাসেতু নির্মাণের প্রতিশ্রুতি দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘আপনারা নৌকায় মার্কায় ভোট দিন, আওয়ামী লীগকে জয়যুক্ত করুন। পদ্মাসেতু অবশ্যই নির্মাণ করবো।’

বৃহস্পতিবার দুপুরে প্রথমবারের মতো নির্বাচনী প্রচারণায় নেমে ফরিদপুরের ভাঙ্গায় এক জনসসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পদ্মাসেতু প্রকল্পে বিশ্বব্যাংকের অর্থায়ন বন্ধ হয়ে যাওয়ায় বিরোধী দলকে দায়ী করে প্রধানমন্ত্রী বলেন, ‘আমরা পদ্মাসেতু নির্মাণের উদ্যোগ নেওয়ার পর দুর্নীতির অভিযোগ তোলা হলো। দাতারা অর্থায়নও বন্ধ করে দিল। যারা পদ্মাসেতু বন্ধ করে দিয়েছে তাদের ভোট চাওয়ার কোনো অধিকার নেই।’

এর আগে বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে তার নির্বাচনী এলাকার উদ্দেশ্যে রওয়ানা হন শেখ হাসিনা। দুপুর ১২টার দিকে তিনি ভাঙ্গায় পৌঁছান। পরে সেখানে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় ভাষণ দেন তিনি।

এছাড়া প্রধানমন্ত্রী ফরিদপুরের সদরপুর স্টেডিয়ামে আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন। এছাড়াও নিজ নির্বাচনী এলাকা টুঙ্গিপাড়ার জিটি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন তিনি।

বৃহস্পতিবার দিনে কর্মসূচি শেষে প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু ভবনে রাত্রি যাপন করবেন। শুক্রবার সকাল ১০টায় তার নির্বাচনী এলাকা কোটালীপাড়া শহীদ মিনার চত্বরে কর্মীসভায় ভাষণ দেবেন তিনি।

এরপর তিনি মুন্সিগঞ্জের লৌহজং কলেজ মাঠ ও শ্রীনগর স্টেডিয়াম মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন।

শেয়ার করুন