শুক্রবারের এরশাদ বচন!

0
526
Print Friendly, PDF & Email

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, সুষ্ঠু পরিবেশ নিশ্চিত না হলে আগামী জাতীয় নির্বাচনে অংশ নেব না। শুক্রবার দুপুরে রাজধানীর গুলশানে একটি হোটেলে জাপার মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে তিনি একথা বলেন।

এরশাদ বলেন, জাতীয় পার্টি নির্বাচনে অংশ নিতে শতভাগ প্রস্তুত, কিন্তু নির্বাচনী পরিবেশ সৃষ্টি না হলে নির্বাচন করা সম্ভব নয়। তিনি বলেন, সারাদেশে সন্ত্রাস, বোমাবাজি ও মানুষ আগুনে পুড়ছে। আমি আমার প্রার্থীদের আগুনে ফেলতে পারি না। তারা আমার সন্তানের মতো। র্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, ওয়েট ফর মাই সিগন্যাল। আমি যখন বলবো, তখনই কেন্দ্রে যাবেন।

বিএনপিকে নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান জানিয়ে সাবেক এ সেনাশাসক বলেন, আপনারা নির্বাচনে আসুন। কে সরকার প্রধান থাকলো বা কে ক্ষমতায় যাবে, এটা বড় কথা নয়। বড় হচ্ছে মানুষের ভালোবাসা। আপনারা এর আগে কয়েকটি নির্বাচনে জয়ী হয়েছেন, এবারও জয়ী হওয়ার সম্ভবনা রয়েছে। এ সুযোগ নষ্ট করবেন না।

এরশাদ বলেন, আমি আশা করেছিলাম, আমি নির্বাচনে এলে সব দল অংশ নেবে এবং এই দুর্নীতিবাজ সরকার উৎখাতের সুযোগ সৃষ্টি হবে। কিন্তু তা হলো না। এর জন্য কাকে দায়ী করবো? এর জন্য আমরা রাজনীতিবিদরাই দায়ী, আমরাই ব্যর্থ।

শেয়ার করুন