শুক্রবার খোলা ইসি, নেই কোনো ঊর্ধ্বতন কর্তা

0
61
Print Friendly, PDF & Email

নির্বাচনের সময় ঘনিয়ে আসায় কমিশনের কর্মকর্তাদের কাজের চাপ বেড়েছে। নিয়মিত কাজই সপ্তাহের কর্মদিবসে শেষ হচ্ছে না। এজন্য শুক্রবারও অফিস খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন।

সিদ্ধান্ত মোতাবেক শুক্রবার শেরেবাংলা নগরের নির্বাচন কমিশন কার্যালয় খোলা হয়েছে। কর্মকর্তা-কর্মচারীরা এলেও সচিব থেকে সিইসি কিংবা অন্য কমিশনাররা দুপুর ১টা পর্যন্ত কার্যালয়ে আসেননি।

কোনো কর্মকর্তা বলতে পারছেন না, সচিব কিংবা কমিশনাররা কার্যালয়ে আদৌ আসবেন কিনা। সকাল ১০টার দিকে কার্যালয় খোলা হয়। সে সময়ে কমিশনের নিরাপত্তাকর্মী আর পিওন ছাড়া আর কাউকে দেখা যায়নি। তবে নিরাপত্তা বাহিনীর সদস্যদের তৎপর দেখা গেছে।

দুপুর ১২টার কিছুক্ষণ আগে জনসংযোগ কর্মকর্তা আসাদুজ্জামান কমিশন সচিবালয়ে আসেন অনেকটা সাধারণ পোশাকে। এসেই নিজের কিছু অসমাপ্ত কাজ নিয়ে বসেন তিনি।

তিনি বলেন, ‘কী কারণে কমিশন শুক্রবার খোলা রাখা হয়েছে তা আমি বলতে পারব না। তবে আমি এসেছি কিছু ব্যক্তিগত কাজ বাকি ছিল, সেটা শেষ করতে।’

এছাড়া নির্বাচন কমিশনে নিম্ম পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী ছাড়া কোনো কর্মকর্তাদের দেখা যায়নি। তবে কার্যালয় খোলা রাখার সিদ্ধান্তে অনেক গণমাধ্যমকর্মীকে কমিশনে দেখা গেছে।

শেয়ার করুন