অবৈধ সরকারের অধীনে নির্বাচনে যাওয়ার প্রশ্নই আসে না: রিজভী

0
91
Print Friendly, PDF & Email

শেখ হাসিনার অধীনে বিএনপি নির্বাচনে যাবে এটা ভুল বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবীর রিজভী আহমেদ।

তিনি বলেন, যারা এ ধরনের কথা বলে জনগণকে বিভ্রান্ত করতে চায় তারা একতরফা নির্বাচনের এজেন্ডা বাস্তবায়নের অংশ হিসেবে বলে থাকে।

রিজভী আহমেদ বলেন, প্রধানমন্ত্রী পদত্যাগ করে সব দলের অংশ গ্রহণের জন্য নির্দলীয় নিরপেক্ষ সরকার ব্যবস্থা প্রতিষ্ঠা হলেই কেবলমাত্র দেশে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টি হতে পারে। বর্তমান অবৈধ সরকারের অধীনে কোনো নির্বাচন সুষ্ঠু হবে না এবং বিএনপি নেতৃত্বাধীন ১৮ দল নির্বাচনের অংশ নেওয়ার প্রশ্নই আসে না।

বুধবার সকালে বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের ডাকা টানা ৪৮ ঘন্টার অবরোধ চলাকালীন দ্বিতীয় দিনে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে উপস্থিত সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

রিজভী অভিযোগ করে বলেন, সরকার বিরোধীদলের শান্তিপূর্ণ অবরোধ কর্মসূচিতে এখনো তাদের স্বৈরতান্ত্রিক মনোভাব পোষণ করে নির্যাতন নিপীড়ন অব্যাহত রেখেছে।

সরকারের কাছে দেওয়া বিরোধী দলের দাবিগুলোর বিষয়ে অগ্রগতি জানতে পুনরায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামকে বিএনপি ভারপ্রাপ্ত মহাসচি চিঠি দিয়েছেন বলে গণমাধ্যমে প্রকাশিত সংবাদের তীব্র সমালোচনা করে তিনি বলেন, এটা সম্পূর্ণ অসত্য, মিথ্যা, বানোয়াট। বিএনপির বিরুদ্ধে এটা সরকারের কূট কৌশলের অংশ।

শেয়ার করুন