জনগণ নির্ভয়ে ভোট দিতে পারবে: ১৪ দল

0
91
Print Friendly, PDF & Email

আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দল দশম জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করায় নির্বাচন কমিশনকে স্বাগত ও ধন্যবাদ জানিয়েছে।জনগণ নির্ভয়ে ভোট দিতে পারবে: ১৪ দল
মোহাম্মদ নাসিম। ফাইল ছবি

জনগণের প্রত্যাশা অনুযায়ী নির্বাচন অনুষ্ঠানে কমিশনের দৃঢ় পদক্ষেপের প্রশংসা করে ক্ষমতাসীন জোট নেতারা বলেছেন, তাদের এই দৃঢ় পদক্ষেপের কারণেই জনগণ আগামী নির্বাচনে নির্ভয়ে ভোট দিতে পারবে।

মঙ্গলবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলের বৈঠক শেষে সংবাদ সম্মেলনে জোটের মুখপাত্র ও আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।

তিনি আরও বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই আগামী নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হবে। কিন্তু দুর্ভাগ্য হচ্ছে, দেশবাসী সবার অংশগ্রহণে শান্তিপূর্ণ নির্বাচন চাইলেও তফসিলের পর থেকেই বিএনপি-জামায়াত জোট হিংসাত্বক ও নৈরাজ্যকর কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।”

বিরোধী দলের উদ্দেশে নাসিম বলেন, “নির্বাচন করা কিংবা না করা সবারই গণতান্ত্রিক অধিকার। কিন্তু মানুষকে ভয়-ভীতি দেখিয়ে নির্বাচন ঠেকানো যাবে না। ৫ জানুয়ারি নির্বাচন হবেই।”

মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে বৈঠকে ১৪ দল নেতাদের মধ্যে আরও উপস্থিত ছিলেন শরীফ নূরুল আম্বিয়া, আনিসুর রহমান মল্লিক, নূরুর রহমান সেলিম, ডা. অসীত বরণ রায়, এস কে সিকদার, শিরিন আখতার, অধ্যাপক ডা. শহীদুল্লাহ সিকদার, লুৎফর রহমান, ইসমাইল হোসেন, অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, অ্যাডভোকেট আফজাল হোসেন, মৃণাল কান্তি দাস, আবদুর রহমান, মির্জা আজম, সুজিত রায় নন্দী, সাগুফতা ইয়াসমিন এমিলি প্রমুখ।

শেয়ার করুন