যে মন্ত্রণালয় চাইবেন তাই পাবেন খালেদা জিয়া

0
45
Print Friendly, PDF & Email

নির্বাচনকালীন সরকারে যোগ দিলে বিরোধীদলীয় নেতা বেগম খালেদা জিয়া যে যে মন্ত্রণালয় চান, তাকে তাই দেয়া হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিএনপিকে নির্বাচনে আসার আহবান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, নির্বাচনে কারচুপির কোন সুযোগ নেই। স্বচ্ছ ব্যালট বাক্স করা হয়েছে। নির্বাচন কমিশনারকে শক্তিশালী করা হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

বিকালে গণভবনে আওয়ামী লীগের নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধানমন্ত্রী এসব কথা বলেন। আগামী নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের সাথে এই মতবিনিময় করেন আওয়ামী লীগ সভাপতি। নির্বাচন অবাধ ও নিরপেক্ষ করতে সরকার সব ধরনের পদক্ষেপই নিয়েছে বলে জানান প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর কোনো নির্বাচনে কারচুপি হয়নি। এই সরকারের অধীনে পাঁচ সিটি করপোরেশন নির্বাচন হয়েছে। বেশ কয়েকটি উপ-নির্বাচন হয়েছে। কোনো নির্বাচনে কারচুপি হয়নি। বিরোধী দলের প্রার্থীরা অনেক নির্বাচনে জয়লাভ করেছে।

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ভুয়া ভোটার বাতিল করে দিয়েছে। তাই এখন আর ভোট কারচুপি করার সুযোগ নেই।

তিনি বলেন, বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। বিশ্বব্যাপী অর্থনৈতিক মন্দা থাকা সত্ত্বেও রিজার্ভ, মাথাপিছু আয় সব কিছুই উল্লেখযোগ্য হারে বেড়েছে।

শেয়ার করুন