সর্বদলীয় সরকার গঠন না হওয়া পর্যন্ত মন্ত্রিসভার বৈঠক চলবে: ইনু

0
39
Print Friendly, PDF & Email

জাসদ সভাপতি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, মন্ত্রিসভার সর্বশেষ বৈঠক বলে কিছু নেই। মন্ত্রিসভার বৈঠক আরো হবে,যতদিন পর্যন্ত সর্বদলীয় সরকার গঠন না হয় ততদিন পর্যন্ত এ বৈঠক চলতেই থাকবে।

তথ্যমন্ত্রী বৃহস্পতিবার কুষ্টিয়ার মিরপুর উপজেলার ধুবইল মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের কাছে এসব কথা বলেন।

মন্ত্রীদের পদত্যাগের বিষয় নিয়ে বিতর্ককারীদের আদালতে যাওয়ার পরামর্শ দিয়ে তিনি বলেন, যতক্ষণ পর্যন্ত রাষ্ট্রপতি পদত্যাগ পত্রে স্বাক্ষর না করছেন ততক্ষণ পর্যন্ত মন্ত্রীরা স্বপদে বহাল থাকবেন, দাপ্তরিক কাজ করে যাবেন।

হাসানুল হক ইনু বলেন, বিরোধী দলের নেতা গায়ের জোর খাটানোর চেষ্টা করছেন। তবে গায়ের জোরে কিছু হবে না। খালেদা জিয়াকে আলোচনায় বসতে হবে এবং নির্বাচনেও আসতে হবে। তিনি যদি নির্বাচনে না আসেন তাহলে সংবিধান অনুযায়ী যথা সময়ে দেশে নির্বাচন অনুষ্ঠিত হবে,আমরা কোনভাবেই দেশটাকে ধ্বংসের দিকে ঠেলে দিতে পারি না।

ধুবইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুব রহমান মামুনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জেলা জাসদ সভাপতি গোলাম মহাসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, মিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আব্দুল হালিমসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন

শেয়ার করুন