সরকার রাজতন্ত্র কায়েম করতে চাচ্ছে: রিজভী

0
50
Print Friendly, PDF & Email

বর্তমান সরকার গণতন্ত্রকে ধ্বংস করে রাজতন্ত্র কায়েম করতে চাচ্ছে। তাই প্রধানমন্ত্রীর পদত্যাগ রাজনৈতিক সংকট সমাধানের পথ বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবীর রিজভী আহমেদ।

বুধবার সকালে নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের ডাকা টানা ৮৪ ঘন্টার হরতালের শেষ দিনে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমাদের দাবি যতদিন পর্যন্ত আদায় না হবে ততদিন পর্যন্ত আমাদের আন্দোলন সংগ্রাম তীব্র থেকে আরো তীব্রতর হবে। প্রয়োজনে দাবি আদায়ে আরো কঠোর কর্মসূচি অব্যাহত রাখা হবে।

প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয়ের বক্তব্যের সমালোচনা করে রিজভী আহমেদ বলেন, তিনি তো জমিদারের মতো আচরণ করে যাচ্ছেন। যা কখনো কাম্য হতে পারে না।

বিএনপি নেতা বলেন, সরকার ভয়াবহ গোপন এজেন্ডা বাস্তবায়নের জন্য সংবিধান সংশোধন করে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করেছে।

হরতাল প্রসঙ্গে রিজভী বলেন, একতরফাভাবে নিজেদের অধীনে নির্বাচনের নীলনকশা বাস্তবায়নে সরকার বরাবরের মতো বিরোধী দল দমনে নির্যাতন নিপীড়ন অব্যাহত রেখেছে বলেই হরতালের মতো কঠিন কর্মসূচি দিতে বিরোধী দল বাধ্য হচ্ছে।

শেয়ার করুন