মনোনয়ন দ্বন্দ্বে ব্যবসা প্রতিষ্ঠানে তালা

0
72
Print Friendly, PDF & Email

দলের মনোনয়নপত্র কেনায় আওয়ামী লীগের এক নেতা অপর নেতার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে তালা ঝুলিয়ে দিয়েছে। মঙ্গলবার বিকালে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার হরিনপালা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, পিরোজুপর-৩ আসনের মঠবাড়িয়া উপজেলার তুষখালী ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান হাওলাদার আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনে জমা দেন। একই আসনে মনোনয়নপত্র কেনেন যুবলীগ নেতা মহিউদ্দিন মহারাজ। এ আসনে শাহজাহান হাওলাদার মনোনয়নপত্র কেনায় ক্ষিপ্ত হন মহারাজ। তাকে না জানিয়ে শাহজাহান কিনেছে তা জানার জন্য মঙ্গলবার বিকালে ভান্ডারিয়ার হরিনপালা গ্রামে চালের কলে গিয়ে সাঙ্গপাঙ্গদের নিয়ে হামলা চালায়। এসময় ভয়ে মিলের কর্মচারীরা পলিয়ে যায়। পরে মহারাজের ক্যাডাররা রাইস মিলে তালা ঝুলিয়ে দেয়।

এ বিষয়ে শাহজাহান জাস্ট নিউজকে জানান, দলের মনোনয়নপত্র কেনায় মহারাজ আমার ওপর সন্ত্রাসী হামলা চালানোর পরিকল্পনা করে। আমাকে না পেয়ে ব্যবসা প্রতিষ্ঠানে তালা ঝুলিয়ে দিয়েছে। এ সময় কর্মচারিদেরও হুমকি-ধামকি দিয়ে কল থেকে বের করে দিয়েছে।

তিনি জানান, বিষয়টি পিরোজুপর জেলা পুলিশ সুপারকে জানানো হয়েছে। কিন্তু পুলিশ এ বিষয়টি আমলে না নিয়ে নিরব ভূমিকা পালন করে।

একই সঙ্গে পুলিশের মহাপরিদর্শক হাসান মাহমুদ খন্দকারের কাছেও জানানো হয়েছে। তিনি বিষয়টি স্থানীয় পুলিশ প্রশাসনকে জানানোর জন্য বলেন।

এ বিষয়ে মহারাজের কাছে জানতে চাইলে তিনি এটাকে মিথ্যা এবং ভিত্তিহীন বলে দাবি করেন।

পিরোজপুরের পুলিশ সুপার এসএম আকতারুজ্জামান জাস্ট নিউজকে জানান, তাদের দু’জনের মধ্যে আগে থেকেই গন্ডগোল আছে। এটা নতুন কিছু না। নির্বাচনকে কেন্দ্র করে আলোচনায় আসার জন্যই তারা এটা করেছেন।

ভান্ডারিয়া থানার পরিদর্শক মতিউর রহমান জানান, অভিযোগ শুনে পুলিশ ঘটনাস্থলে গেছে। তবে পরিস্থিতি তেমন খারাপ না।

শেয়ার করুন