চট্টগ্রামে পাগলের খপ্পরে চ্যানেল ২৪ এর লাইভ টেলিকাস্ট

0
85
Print Friendly, PDF & Email

চট্টগ্রামের নাসিমন ভবনের সামনে হরতাল চলাকালে বিএনপি সমাবেশের লাইভ নিউজ সম্প্রসারণের সময় বেসরকারি টেলিভিশন চ্যানেল ২৪ এর এক রিপোর্টার পাগলের খপ্পরে পড়েছেন। মঙ্গলবার বিকাল পৌনে ৩টার দিকে এ ঘটনা ঘটে। এতে লাইভ অনুষ্ঠানে বিঘ্ন সৃষ্টি হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, চ্যানেল ২৪ এর চট্টগ্রাম অফিসের রিপোর্টার রণি দত্ত টেলিভিশনে বুলেটিন চলাকালে বিএনপি অফিসের সামনে থেকে ১৮ দলের খবর সরাসরি সম্প্রচার করছিলেন। এ সময় যুবক বয়সী এক পাগল হঠাৎ ক্যামেরার সামনে গিয়ে রিপোর্টার রণিকে ধাক্কা দেয় এবং তার হাত থেকে মাইক্রোফোন (বুম) কেড়ে নেওয়ার চেষ্টা করে। তাৎক্ষণিকভাবে সমাবেশে উপস্থিত নেতাকর্মীরা যুবকটিকে সরিয়ে নেয়। উপস্থিত অন্যান্য সংবাদ কর্মীরা যুবকটিকে সমাবেশের কর্মী মনে করে ধরার চেষ্টা করলেও পরে দেখা যায় সে যুবকটি পাগল।

এ ব্যাপারে চ্যানেল ২৪ এর চট্টগ্রাম অফিসের প্রধান জানান, সরাসরি সংবাদ প্রচারের সময় বিএনপি অফিসের সামনে আমাদের একজন রিপোর্টারের ওপর এক যুবক হামলার চেষ্টা করে। পরে শুনেছি যুবকটি পাগল।

এদিকে এ ঘটনার পরও উক্ত পাগল যুবককে সমাবেশের আশেপাশে ঘোরাঘুরি করতে দেখা গেছে এবং সে পুলিশের সামনে গিয়ে অঙ্গভঙ্গি করে নাচতে থাকলে সমাবেশে হাস্যরসের সৃষ্টি হয়।

শেয়ার করুন