আটক নেতৃবৃন্দের মুক্তির আলটিমেটাম দিলেন সাংবাদিকরা

0
42
Print Friendly, PDF & Email

আটক নেতৃবৃন্দের মুক্তি না দিলে এই অবৈধ সরকারকে চিরতরে বিদায় করা হবে। এজন্য সরকারকে আল্টিমেটাম দিয়েছেন সাংবাদিকদের একাংশের নেতৃবৃন্দ।

সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের যৌথ আয়োজনে এক বিক্ষোভ সমাবেশে নেতারা এসব কথা বলেন।

দৈনিক ইনকিলাবের সম্পাদকের বাসায় তল্লাশি, সাগর-রুনি হত্যাকারীদের বিচার ও বন্ধ গণমাধ্যমগুলোকে খুলে দেওয়ার দাবিতে এই বিক্ষোভ করেন সাংবাদিকরা।

এ সময় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি রুহুল আলম গাজী বলেন, ৪৮ ঘণ্টার মধ্যে শিমুল বিশ্বাস, আমার দেশের সম্পাদক মাহমুদুর রহমানসহ অন্যান্য আটক নেতৃবৃন্দের মুক্তি না দিলে এই অবৈধ সরকারকে চিরতরে বিদায় করা হবে।

পুলিশকে লক্ষ্য করে তিনি বলেন, আপনারা মনে করছেন শুধু একটি সরকারের অধীনেই চাকরি করবেন। আপনারা একটি অবৈধ সরকারের অধীনে কাজ করছেন।

ভাষা সৈনিক অধ্যাপক আব্দুল গফুর বলেন, আমরা দেশে শান্তি চাই। আপনি যদি অশান্তি সৃষ্টি করতে চান তাহলে এর কঠিন খেসারত দিতে হবে।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুল হাই শিকদার বলেন, বাংলাদেশের জঘন্যতম চোর হলেন সুরঞ্জিত সেন। অথচ তার বাসা তল্লাশি না করে পুলিশ ভালো মানুষের বাসায় তল্লাশি করছে।

শেয়ার করুন