রাবিতে অন্তর্কোন্দলে ছাত্রলীগের দুই নেতা আহত

0
38
Print Friendly, PDF & Email

ব্যক্তিগত শত্রুতার জের ধরে নিজ দলের কর্মীদের হামলায় রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের দুই নেতা আহত হয়েছেন। সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের পুরাতন ফোকলোর চত্বরে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- রাবি ছাত্রলীগের সহ-সভাপতি আতিকুর রহমান এবং সাংগঠনিক সাংগঠনিক কাউছার আহমেদ কৌশিক।
আহতদের বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রে নেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দুপুর আড়াইটার দিকে ছাত্রলীগ নেতা আতিক ও কৌশিক বিশ্ববিদ্যালয়ের পুরাতন ফোকলোর চত্বরে আড্ডা দিচ্ছিলেন। এ সময় রাবি ছাত্রলীগের সাবেক কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক সুদীপ্ত সালামের (বাইট্টা সালাম) নেতৃত্বে ছাত্রলীগের বেশ কয়েক জন ক্যাডার সেখানে গেলে ব্যক্তিগত দ্বন্দ্বের জের ধরে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সালাম ও তার সহযোগী ক্যাডাররা লাঠিসোটা দিয়ে আতিক ও কৌশিককে ব্যাপক মারধর করে। পরে তাদের বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে সুদীপ্ত সালাম জানান, আতিক ও কৌশিক শনিবার রাতে এসএম হলে আমার এক ছোট ভাইয়ের টাকা ও মোবাইল কেড়ে নিয়েছে। এছাড়া তাকে হলের ২৫৬ নম্বর রুমে রাতভর আটকে রেখে মানসিক নির্যাতন করেছে। তাদের এ বিষয়ে জিজ্ঞেস করতে গেলে প্রথমে ওরাই আমাকে গালি-গালাজ করে। আমি কিছু করিনি। সভাপতি বিষয়টা সমাধান করে দিয়েছে।

এ ব্যাপারে রাবি ছাত্রলীগের সহ-সভাপতি আতিকুর রহমান জানান, আমরা দুজন বসেছিলাম। এ সময় সালাম কয়েকজনকে নিয়ে ভুয়া অভিযোগ দিয়ে আমাদের কাছে টাকা দাবি করে। টাকা না দেয়ায় ও আমাদেও উপর চড়াও হয়।

রাবি ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানা জানান, ব্যক্তিগত কারণে ওদের মধ্যে একটু ঝামেলা হয়েছিল। এখন ঠিক হয়ে গেছে।

শেয়ার করুন