প্রধানমন্ত্রীত্ব চাই না, শান্তি চাই: প্রধানমন্ত্রী

0
57
Print Friendly, PDF & Email

আমি প্রধানমন্ত্রীত্ব চাই না, আমি মানুষের শান্তি চাই বললেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, হরতালে মানুষ পুড়িয়ে হত্যার কষ্ট সহ্য করা যায় না। আজ রবিবার সকালে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত ইমামদের প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, মহাজোট যদি আবারো ক্ষমতায় আসে তাহলে প্রতিটি মহল্লায় একটি করে মসজিদ গড়ে দিবেন।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপি সবসময় মসজিদকে ব্যবহার করে রাজনীতি করে আর আওয়ামী লীগ করে এর উন্নয়ন। মানবতাবিরোধী অপরাধীদের বিচার বানচাল করার জন্য বিএনপি-জামাত-হেফাজত একসঙ্গে কাজ করছে। তারা মানবতাবিরোধী অপরাধীদের বিচার বন্ধ করার জন্য মরিয়া হয়ে উঠেছে।

মানবতাবিরোধী অপরাধীদের বিচার এ দেশের মাটিতে হবেই। তাদের বিচার নিশ্চিত করা আমরা মনে করি মানব কল্যাণেই এটা করা উচিত। কাজেই সেই বিচার যখন হচ্ছে তখন সেই অপরাধীদের রক্ষা করার নামে উল্টো আগুন দিয়ে মানুষ পোড়ানো হচ্ছে। শেখ হাসিনা বলেন, আপনারা এটা জনগণকেই সচেতন করবেন মসজিদের পবিত্রতা রক্ষা করা প্রত্যেক মুসলমানের দায়িত্ব। আর যেনো বাংলাদেশে এ ধরনের কোরআন শরীফের অবমাননা না হয়।

শেয়ার করুন