১২৬ পাত্রীর জন্য একজন পাত্র!

0
45
Print Friendly, PDF & Email

শুধুমাত্র রেকর্ড্ গড়াই ছিল এ বিয়ের উদ্দেশ্য।পৃথিবীতে এবারই প্রথম এমন বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সেটি হল এ বিয়ের অনুষ্ঠানে পাত্রী উপস্থিত ছিলেন ১২৬ জন! কিন্তু বেচারা পাত্র ছিলেন মাত্র একজন। তবে এত পাত্রী উপস্থিত থাকলেও পাত্র বিয়ে করেছেন একজনকেই। ১২৬ জন পাত্রীকে বিয়ের অনুষ্ঠানে হাজির করে বিয়ে সম্পন্ন করেছেন শ্রীলঙ্কার নিশানসালা ও নলিন। আর এ বিয়ের ফলে গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের নতুন বিশ্বরেকর্ডধারী যুগল হলেন তাঁরা। খবর ইয়াহু মেইলের।

গত ৮ নভেম্বর শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হয়েছে আলোচিত ও জাঁকজমকপূর্ণ এ বিয়ের। বিয়েতে সর্বাধিক সংখ্যক কনে উপস্থিত থাকার নতুন রেকর্ড এটি। এর আগে একটি বিয়ের অনুষ্ঠানে সর্বোচ্চ ৯৬ জন কনে হাজির করে বিয়ের ঘটনাটি ছিল থাইল্যান্ডে।সেই রেকর্ড্ ভাঙতেই নাকি এই জুটি এমন আয়োজন করেছেন।

শ্রীলঙ্কার বিয়ে পরিকল্পক ও পোশাক নকশাকারী চাম্পি শ্রীবর্ধনা বিশ্বরেকর্ড করার পরিকল্পনা থেকে এ বিয়ের আয়োজন করেন। এ বিয়েতে ১২৬ জন কনের পাশাপাশি বিশেষ কয়েকজন অতিথিও হাজির ছিলেন। শ্রীলঙ্কার ফার্স্ট লেডি শ্রীরান্থি রাজাপাকশেও ঐতিহাসেক এই বিয়েতে হাজির হয়েছিলেন। শত হলেও রেকর্ড্ বলে কথা।

শেয়ার করুন