যশোরে তরিকুলের বাড়িতে র্যা ব-পুলিশ

0
46
Print Friendly, PDF & Email

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী তরিকুল ইসলামের বাড়ির সামনে শনিবার সকালে বিপুল সংখ্যক র‌্যাব ও পুলিশ হানা দিয়েছে। তবে তারা বাড়ির ভেতরে ঢোকেনি। দারোয়ানের কাছে সাবেক মন্ত্রীর অবস্থান কোথায় জেনে ফিরে এসেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে সকাল সাড়ে ১০ টার দিকে তিন গাড়িতে পুলিশ ও ২ গাড়িতে র‌্যাব বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী তরিকুল ইসলামের বাড়ির সামনে যান।

তরিকুল বাড়িতে আছেন কিনা তা জানতে চান র‌্যাবও পুলিশের কর্মকর্তারা। এ সময় দারোয়ান জানান, স্যার বাড়িতে নেই, যশোরের বাইরে আছেন। একথা জানার পর র‌্যাব-পুলিশ চলে যায়।

এ বিষয়ে জানার জন্য যশোরের পুলিশ সুপার ও র‌্যাব-৬ যশোর ক্যাম্পের কমান্ডারের মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তারা মোবাইল ধরেননি। তবে অভিযানে অংশ নেয়া পুলিশের একজন কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বলেন, স্যারকে আটকের উদ্দেশ্যেই তারা সেখানে যান। কিন্তু তিনি বাড়িতে না থাকায় তারা ফিরে এসেছেন।

এ বিষয়ে সহকারি পুলিশ সুপার ‘ক’ সার্কেলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, উপরের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে র‌্যাব-পুলিশ যৌথভাবে অভিযান চালাচ্ছে।

শেয়ার করুন