তিনশ পাউন্ডে সন্তান বিক্রি

0
68
Print Friendly, PDF & Email

তুরস্কের রাজধানী ইস্তামবুলের একটি বিমানবন্দরে তিনশ ডলারে সন্তান বিক্রির চেষ্টায় এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বিমানবন্দরের সিসিটিভি’তে সন্তান বিক্রির সময় দিনারা এ নামের এই নারীকে গ্রেপ্তার করা হয় বলে জানায় দেশটির পুলিশ কর্তৃপক্ষ।

পুলিশ কর্তৃপক্ষের ধারণা, বিক্রি করতে নেয়া বাচ্চাটি দিনারা এ নামের ওই নারীর। জার্মান এক পরিবারের কাছে তিনশ পাউন্ডের বিনিময়ে নিজ সন্তানকে বিক্রির জন্য তিনি বিমানবন্দরে এসেছিলেন। একটি ব্যাগের মধ্যে তিনি বাচ্চাটিকে বহন করছিলেন।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, দিনারা হাতে ব্যাগ নিয়ে বিমানবন্দরের টয়লেটে ঢুকে যায়। কিন্তু টয়লেট থেকে বের হওয়ার সময় তার হাতে কোনো ব্যাগ ছিল না। এর কিছুক্ষণ পরেই জার্মান নারীটি টয়লেট থেকে বের হলে তার হাতে দিনারা’র ব্যাগটি দেখা যায়।

পুলিশ কর্তৃপক্ষ জানায়, জার্মান নারীটি কিছুক্ষণ পরে বুঝতে পারে যে পর্যাপ্ত কাগজপত্র ছাড়া তিনি বাচ্চাটিকে তার নিজের দেশে নিয়ে যেতে পারবেন না। তখন তিনি বিমানবন্দর কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেন এই মর্মে যে তিনি টয়লেটে এই বাচ্চাটিকে খুঁজে পান। প্রাথমিকভাবে জার্মান নারীকে পুলিশ গ্রেপ্তার করলেও পরবর্তীতে মুচলেকার বিনিময়ে তাকে ছেড়ে দেয়া হয়।

শেয়ার করুন