রোমান্সে বিশ্বাসী নন দীপিকা

0
126
Print Friendly, PDF & Email

ব্যক্তিগত জীবনে কখনো রণবীর কাপুর বা বর্তমানে রণবীর সিংয়ের সঙ্গে দীপিকার প্রেম রোমান্স নিয়ে বিভিন্ন কথা শোনা গেছে। কিন্তু সেই দীপিকাই জানিয়েছেন যে, তিনি নাকি রোমান্সে বিশ্বাসই করেন না। বরং রোমান্সের ব্যপারে তার ভাবধারা একেবারেই গতানুগতিক বলে সাফ জানিয়ে দিয়েছেন।

২৭ বছর বয়সী এই লাস্যময়ী নায়িকা এখন ব্যস্ত কিংবদন্তি ইংরেজ লেখক উইলিয়াম শেকসপিয়ারের ‘রোমিও জুলিয়েট’ উপন্যাস অবলম্বনে সঞ্জয় লিলা বনশালি পরিচারিত ‘রামলিলা’ ছবির প্রচারণার কাজে। ছবিতে তার বিপরীতে রয়েছেন রণবীর সিং। এখন পর্যন্ত এই ছবিটিকেই ক্যারিয়ারের সবচেয়ে কঠিনতম বলে আখ্যায়িত করেছেন দীপিকা।

দীপিকা বলেন, ‘ভালোবাসার ক্ষেত্রে আমি পুরোন শিক্ষাতেই বিশ্বাসী। যা আমি দেখেছি বাবা-মা আর পরিবারের সঙ্গে বড় হয়ে উঠতে উঠতে। এক্ষেত্রে আমি ভালোবাসা, বিয়ে কিংবা সম্পর্কের ক্ষেত্রে ঐতিহ্যেরই অনুসারী। কারণ আমি আসলে অন্য কোনো পথ জানি না।’

‘রামলিলা’ সম্পর্কে দীপ্পি বলেন, ‘এটিই আমার করা সবচেয়ে কঠিন ছবি। কারণ আমাকে প্রতিদিন একটা খালি শ্লেটের মতো শূন্য অবস্থায় কিছু না জেনেই শটে যেতে হতো এবং সঞ্জয় লিলা বনশালিই আমাকে পরিচালিত করতেন। তাই এটা ছিল আমার জন্য সাহসশূন্য অবস্থা। কারণ আপনি জানতেও পারবেন না কিভাবে একটা দিন যাবে।’

আগামী ১৫ নভেম্বর ‘রামলিলা’ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

উল্লেখ্য, ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির আকাশচুম্বি সাফল্যের পর চলতি মাসে দীপ্পির ‘রামলিলা’ মুক্তি পেতে যাচ্ছে। এছাড়া বর্তমানে তিনি শাহরুখ খানের সঙ্গে ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিতে অভিনয় করছেন।

শেয়ার করুন