খালেদার বাসার সামনে থেকে মিন্টু ও শিমুল বিশ্বাস আটক

0
68
Print Friendly, PDF & Email

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ব্যবসায়ী আব্দুল আউয়াল মিন্টু ও বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাসকে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাত ১টার দিকে বেগম খালেদা জিয়ার বাসভবন থেকে বের হওয়ার সময় তাদের আটক করা হয় বলে বাংলামেইলকে নিশ্চিত করেছেন গুলশান জোনের সহকারী পুলিশ কমিশনার নুরুল আমীন।

এর আগে রাত সোয়া ৮টার দিকে কাওরান বাজারে প্রথম আলোর প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান থেকে ফেরার পথে হোটেল সোনারগাঁও মোড়ে আটক করা হয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য এমকে আনোয়ার, ব্যারিস্টার মওদুদ আহমদ এবং ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়াকে। তাদের মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) সদরদপ্তরে নেয়া হয়েছে বলে জানা গেছে।

এছাড়া রাত ১১টার দিকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের কম্পিউটার অপারেটর হুমায়ুনকে আটক করে পুলিশ। সেই সঙ্গে ওই কার্যালয় ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী। নির্দলীয় সরকারের দাবিতে ফের ৭২ ঘণ্টার হরতাল কর্মসূচির ঘোষণার পরই কার্যালয় ঘিরে পুলিশ সন্দেহভাজনদের তল্লাশি শুরু করে। কার্যালয়ের আশেপাশে অনেক সাদা পোশাকের পুলিশও ঘোরাফেরা করছে।

পুলিশ বেগম খালেদা জিয়ার বাসার সামনেও বেশ কিছুক্ষণ অবস্থান করে। পরে তারা সেখান থেকে সড়ে গিয়ে ওই বাসার রাস্তার পাশে অবস্থান নেয়।

শেয়ার করুন