বর্তমান সরকারের অধীনে নির্বাচনে অংশ নেব না—পীরসাহেব চরমোনাই

0
58
Print Friendly, PDF & Email

নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আগামী সংসদ নির্বাচন দেয়ার দাবি জানিয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর পীরসাহেব চরমোনাই মুফতী সৈয়দ মো. রেজাউল করীম বলেছেন, নিরপেক্ষ ও সুষ্ঠু হলে আগামী নির্বাচনে তার দল অংশ নেবে। ৩শ’ আসনে প্রার্থী দেবে। তবে বর্তমান সরকারের অধীনে কোন প্রহসনের নির্বাচনে তার দল অংশ নেবে না।

গতকাল শুক্রবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সংগঠনের ঢাকা মহানগর কমিটি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি আরো বলেন, সমপ্রতি বরগুনা-২ উপনির্বাচনে তার দল অংশ নিয়েছিল। কিন্তু ওই নির্বাচনে সরকার দলীয় নেতাকর্মীরা আমাদের দলের এজেন্টদের বের করে দেয়। আমাদের দলের প্রার্থী বিজয় লাভ করলেও তার বিজয় ছিনিয়ে নেয়া হয়েছে। আমরা মনে করি, এই সরকারের অধীনে কোন সুষ্ঠু নির্বাচন হবে না।

সংগঠনের ঢাকা মহানগর কমিটির আমীর অধ্যাপক মাওলানা মাওলানা এটিএম হেমায়েত উদ্দিনের সভাপতিত্বে সমাবেশে দলের প্রেসিডিয়াম সদস্য মুফতী মুছাদ্দেক বিল্লা আল মাদানী, মুফতী সৈয়দ ফয়জুল করীম, নূরুল হুদা ফয়েজী, মহাসচিব ইউনূস আহমাদ প্রমুখ বক্তব্য রাখেন। সমাবেশে পাড়ায় মহল্লায় গণসংযোগ ছাড়াও আগামী ১৬ নভেম্বর বিক্ষোভ সমাবেশ ও ১৩ ডিসেম্বর ঢাকায় মহাসমাবেশ কর্মসূচি ঘোষণা করা হয়।

শেয়ার করুন