হরতাল হবে না, হবে বোমাবাজি-খুন: জয়

0
74
Print Friendly, PDF & Email

প্রধানমন্ত্রী পুত্র ও তার তথ্য-প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, ‘বিরোধী দলের হরতাল হবে না, হবে সন্ত্রাস, বোমাবাজি ও খুন। গত হরতালে ২১ জনের জীবন গেছে। আর এই হরতালে মরবে ৪০ জন।’

তিনি শনিবার বেলা পৌনে ৩টায় খুলনার সার্কিট হাউসে আওয়ামী লীগের মহানগর, জেলা ও উপজেলা পর্যায়ের শীর্ষ নেতাদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন।

জয় বলেন, ‘বিগত দিনে বিএনপি ক্ষমতায় থেকে হত্যা, খুন ও সন্ত্রাস করেছে। এখনো তারা খুনের রাজনীতি করছে।’

খালেদা জিয়া কথায় কথায় মিথ্যাচার করেন বলেও অভিযোগ করেন তিনি। বলেন, ‘সর্বদলীয় সরকারের অধীনে আগামী সংসদ নির্বাচন কেউ ঠেকাতে পারবে না।’

প্রধানমন্ত্রী পুত্র বলেন, ‘দেশে আর কোনো দিন অবৈধ সরকারের ক্ষমতা দখল করার সুযোগ নেই। নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন করার অভিজ্ঞতা আমাদের আছে। বিগত দিনে তারা অবৈধভাবে ক্ষমতা দখল করে আমাদের ওপর নির্যাতন চালিয়েছে।’

মতবিনিময় অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর বোন শেখ রেহানার ছেলে রেদওয়ান সিদ্দিকী ববি, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, প্রধানমন্ত্রীর চাচাতো ভাই শেখ হেলাল উদ্দিন এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আবদুল খালেক, জেলা সভাপতি শেখ হারুন আর রশীদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মোস্তফা রশিদী সুজা, মহানগর সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে জয় খুলনা বিশ্ববিদ্যালয় ও খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ১৫০ শিক্ষার্থীর মুখোমুখি অনুষ্ঠান ‘লেটস টক’ এ অংশ নেন।

সকালে গোপালগঞ্জ থেকে খুলনার উদ্দেশ্যে জয় রওনা দেন। বেলা ১১টায় খুলনার রূপসা উপজেলার কুদির বটতলায় স্থানীয় আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দ তাকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন।

জয়ের আগমন উপলক্ষ্যে গোটা খুলনা শহর ও তার আশপাশে বিপুল সংখ্যক পুলিশ এবং সরকারের বিভিন্ন সংস্থার টহল ছিল লক্ষ্যনীয়। গোটা শহর ছিল নিরাপত্তার চাদরে ঢাকা।

শেয়ার করুন