সাভারে ফের বাসে তরুণী ধর্ষণ চেষ্টা, চালক ও হেলপার আটক

0
88
Print Friendly, PDF & Email

সাভারে চলন্ত বাসে এক তরুণীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বাস চালক ও তার সহযোগীকে আটক করেছে পুলিশ।এ ঘটনায় আলামত হিসেবে জব্দ করা হয়েছে বাসটি। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে ওই তরুণীকে।

গ্রেফতারকৃতরা হচ্ছেন বাস চালক শামীম হোসেন ও সহকারী হানিফ মিয়া।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ধর্ষণ চেষ্টার কথা স্বীকার করেছে।পুলিশ বলেছে, ঢাকা রফতানি প্রক্রিয়াকরণ অঞ্চলে একটি বিদেশী প্রতিষ্ঠানে কর্মরত ওই তরুণী কর্মস্থলে যাবার উদ্দেশে সোমবার সকালে সাভার বাজার বাসস্ট্যান্ড থেকে আনন্দ সুপার নামের বাসটিতে ওঠেন। বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে নির্জন এলাকায় পৌঁছামাত্র ওই তরুণীকে ধর্ষণের চেষ্টা চালায়।

চলন্ত বাসটি সিএন্ডবি এলাকা অতিক্রমের সময় তরুণীর আর্তচিৎকার শুনে এগিয়ে যায় টহল পুলিশ। এ সময় ওই তরুণীকে ছুরিকাঘাত করে পালিয়ে যাবার চেষ্টা করে তারা। পরে ধাওয়া করে পুলিশ চালক ও হেলপারকে আটক করতে সক্ষম হলেও পালিয়ে যায় বাসের সুপারভাইজার।

সাভার সার্কেলের সহকারী পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজা জানান, পলাতক সুপারভাইজারকে খুজেঁ বের করতে একাধিক টিম কাজ শুরু করেছে। তিনি জানান, পুলিশের তাৎক্ষণিক প্রচেষ্টার কারণেই তরুণীটি ধর্ষণ প্রচেষ্টা থেকে রক্ষা পেয়েছে।

উল্লেখ্য, এর আগে সাভারে স্বামীর সঙ্গে বেড়াতে যাবার পথে অনুরূপ ঘটনার শিকার হন এক তরুণী।ধর্ষণকারীদের হাত থেকে রক্ষা পেতে বাস থেকে লাফিয়ে পড়ে মারা যান তিনি।

শেয়ার করুন