খালেদার পছন্দ ছোট মাছ, সবজি ও ভর্তা

0
103
Print Friendly, PDF & Email

সংসদে বিরোধীদলীয় নেতা বেগম খলেদা জিয়ার পছন্দ সবজি, ভর্তা ও ছোট মাছ। চা খেলেও চায়ের সঙ্গে তার বিস্কুট পছন্দ নয়। গণভবনে নৈশভোজে বিরোধীদলীয় নেতা খালেদা জিয়া কি খেতে পছন্দ করেন তা জানতে চাওয়া হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তরফে। জবাবে বিরোধীদলীয় নেতার সহকারী একান্ত সচিব সুরাতুজ্জামান এমনই ধারণা দিয়েছেন।

রাজনৈতিক সঙ্কট নিরসনে প্রধানমন্ত্রী ইতোমধ্যেই বিরোধীদলীয় নেত্রীকে গণভবনে নৈশ ভোজের আমন্ত্রণ জানিয়েছেন। তাতে বিরোধীদলীয় নেত্রী ইতিবাচক সাড়াও দিয়েছেন। তিন দিনের টানা হরতাল শেষে গণভবনে যাওয়ার কথাও প্রধানমন্ত্রীকে জানিয়ে দিয়েছেন খালেদা জিয়া।

রবিবার দুপুরে প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শেখর বিরোধীদলীয় নেতা খালেদার জিয়ার সহকারী একান্ত সচিব সুরাতুজ্জামানের কাছে টেলিফোন করে এই খাবারের মেন্যু চেয়েছেন।

সুরাতুজ্জামান তাকে জানিয়েছেন, প্রধানমন্ত্রীর সঙ্গে বিরোধী দলীয় নেতার সাক্ষাতের তারিখ চুড়ান্ত হলেই তালিকা পাঠিয়ে দেওয়া হবে।

টেলিফোনে আলাপ প্রসঙ্গে সুরাতুজ্জামান বলেছেন, ম্যাডাম (খালেদা জিয়া) সাধারণত চায়ের সঙ্গে বিস্কুট খান না। সবজি, ভর্তা ও ছোট মাছ তার পছন্দ।

সুরাতুজ্জামান ঢাকাটাইমসকে খাবারের মেনু চাওয়ার কথা স্বীকার করেছেন। তিনি বলেছেন, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শেখর টেলিফোন করেছিলেন। ম্যাডামের খাবারের তালিকার ব্যাপারে আলাপ হয়েছে। তিনি বলেন, সংলাপে বসার আগেই আমরা এ তালিকা করবো।

শেয়ার করুন