আমি বিএনপির দালাল নই, সমর্থক: ন্যান্সি

0
45
Print Friendly, PDF & Email

 বিশিষ্ট কণ্ঠশিল্পী নাজমুন মুনির ন্যান্সি তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, “আমি বিএনপির দালাল নই, আমি একজন বিএনপি সাপোর্টার, সমালোচক।”

বুধবার দুপুর সোয়া তিনটার দিকে তার ফেসবুক পেজে ন্যান্সি এ মন্তব্য করেন। এর আগে একটি ফেসবুক স্ট্যাটাস নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা হয়। একটি দৈনিকের অনলাইন ভার্সনে তার সাক্ষাৎকারসহ নিউজের লিঙ্কও তিনি ওই মন্তব্যের নিচে শেয়ার করেন।

ন্যান্সির একটি রাজনৈতিক স্ট্যাটাস নিয়ে ফেসবুকে বইছে আলোচনার ঝড়। সোমবার রাতের ওই ফেসবুক স্ট্যাটাসে ন্যান্সি বিরোধীদলীয় নেতা বেগম খালেদা জিয়ার দেয়া সর্বশেষ বক্তব্যের প্রশংসা করেন এবং বিএনপির প্রতি তার ও পরিবারের সমর্থনের কথা জানান। পাশাপাশি তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমালোচনাও করেন।

স্ট্যাটাসে তিনি লিখেছেন, “আর চুপ করে থাকতে পারলাম না। আজ বিরোধীদলীয় নেতা বেগম খালেদা জিয়ার বক্তব্য শুনলাম। আমি এবং আমার পরিবার সব সময় বিএনপিকে সাপোর্ট করেছি। কিন্তু আজ বিএনপির পক্ষপাতিত্ব করে নয়, বাংলাদেশের একজন সাধারণ এবং সচেতন নাগরিক হিসেবে আমি বেগম খালেদা জিয়ার সুস্পষ্ট, সুচিন্তিত, জনহিতকর বক্তব্যকে সাধুবাদ জানাই। সেসঙ্গে বেগম খালেদা জিয়া ও তার পরিবারের প্রতি দীর্ঘদিন ধরে যারা অন্যায় করেছেন বা করছেন তাদের প্রতি তিনি (বেগম জিয়া) যে ক্ষমাসুন্দর দৃষ্টি দেখিয়েছেন সেটাও নিঃসন্দেহে প্রশংসার দাবিদার।”

একই স্ট্যাটাসের পরের অংশে ন্যান্সি আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমালোচনা করে লিখেন, “ক্ষমতার অপব্যবহারকারী শেখ হাসিনার জন্য নয়, দীর্ঘদিন ধরে শুধুমাত্র শেখ মুজিবুর রহমানের কারণে যারা আওয়ামী লীগকে সাপোর্ট করেছেন, তাদের সকল অন্যায় মুখ বুজে সহ্য করেছেন; এখনি সময় প্রতিবাদ করার। আমি মনেপ্রাণে বিশ্বাস করি বাংলাদেশের মানুষ স্বৈরাচারী আওয়ামী লীগের মিথ্যাচারের কবল থেকে মুক্তি চায়। তাই এবার শত প্রতিবন্ধকতা পেরিয়ে বিএনপি জয়লাভ করবে ইনশাআল্লাহ।”
উৎসঃ   নতুন বার্তা

শেয়ার করুন