আজ নয়, কাল সংসদে যাচ্ছে বিএনপি

0
39
Print Friendly, PDF & Email

বিএনপি চেয়ারপারসন ও বিরোধী দলের নেতা বেগম খালেদা জিয়ার দেয়া নির্বাচনকালীন সরকারের রূপরেখার প্রস্তাব দিতে আগামীকাল বৃহস্পতিবার সংসদে যাচ্ছেন বিএনপির সংসদ সদস্যবৃন্দ।

মঙ্গলবার রাতে ১৮ দলীয় জোটের শরীকদলের সংসদ সদস্যদের নিয়ে বৈঠক করে বিরোধী দলের নেতা বেগম খালেদা জিয়া। রাত ৯টা ২০ মিনিট থেকে প্রায় ১ ঘণ্টা চলার পর বৈঠক আজ বুধবার পর্যন্ত মুলতবি করা হয়েছে।

বৈঠক সূত্রে জানা যায়, বিরোধী দলীয় সদস্যরা বৃহস্পতিবার সংসদে যোগ দিবেন। এদিন বিরোধী দলের পক্ষ থেকে নির্বাচনকালীন সরকারের প্রস্তাব জাতীয় সংসদে তুলে ধরবেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও সাবেক স্পিকার ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার।

প্রসঙ্গত বুধবার বিকাল ৫টায় ৯ম জাতীয় সংসদের ১৯ তম অধিবেশন১৩ দিন বিরতির পর বসবে ।

বিরোধী দলীয় চিফ হুইফ জয়নুল আবদীন ফারুক শীর্ষ নিউজকে বলেন, আমরা সব সময় গণতান্ত্রিক পন্থা অনুসরণ করি। সংসদে যোগদানের ব্যাপারে আমরা ইতিবাচক। তাই যে কোনো সময় সংসদে যোগ দিব। তা আজও হতে পারে এমনকি অন্য যে কোনো দিন।

বিএনপি সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধূরী এ্যানী শীর্ষ নিউজকে জানান, বিরোধীদলীয় সংসদ সদস্যদের সংসদ অধিবেশনে যোগ দেয়ার সম্ভাবনা রয়েছে।

এদিকে কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য লুৎফর রহমান শীর্ষ নিউজকে বলেন, ‘বুধবার সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করেন ঐতিহাসিক কিছু ঘটতে যাচ্ছে।’ তবে তা অবশ্যই পজেটিভ।

শেয়ার করুন