নির্বাচন কেউ ঠেকাতে পারবে না

0
62
Print Friendly, PDF & Email

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, যেকোনো মূল্যে দেশে নির্বাচন হবে। এ নির্বাচন কেউ ঠেকাতে পারবে না।

সোমবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি এ কে এম ইকবাল আজাদের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

শহীদ ইকবাল আজাদ স্মৃতি পরিষদ আয়োজিত স্থানীয় উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত স্মরণসভায় সভাপতিত্ব করেন স্মৃতি পরিষদের সভাপতি ও ইকবাল আজাদের সহধর্মিনী শিউলি আজাদ।

খালেদার মাথার চুল নকল, নির্বাচন হলে তার মাথার চুল থাকবে না। শেখ হাসিনার চুল থাকবে, কারণ তার মাথার চুল আসল বলেও মন্তব্য করেন নাসিম।

বিরোধী দলীয় নেতাকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা জামায়াত ও হেফাজতকে সঙ্গে নিয়ে কোরআন পুড়িয়েছেন। মসজিদ মাদ্রাসায় আগুন দিয়েছেন। জঙ্গিবাদকে উসকে দিয়েছেন। ইসলাম ও গণতন্ত্র ধ্বংসের চেষ্টা করেছেন।
 
২৫ অক্টোবর প্রসঙ্গে নেতাকর্মীদের উদ্দেশ্যে নাসিম বলেন, আপনারা ঐক্যবদ্ধ থাকলে বিএনপি-জামায়াত কিছুই করতে পারবে না।

জয়নাল উদ্দিনের পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন, ব্রা‏‏হ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোক্তাদির চৌধূরী, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক সৈয়দ একেএম এমদাদুল বারী, সহ-সভাপতি ও ব্রা‏হ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মো. হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক মেজর (অব.) জহিরুল হক খান বীরপ্রতীক, সরাইল উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. শাহজাহান মিয়া, ঠাকুর মেজবাহ উদ্দিন, আশরাফ উদ্দিন প্রমুখ।
  
প্রসঙ্গত, গত বছরের ২১ অক্টোবর সন্ধ্যায় উপজেলা সদরে দলীয় কোন্দলে খুন হন একেএম ইকবাল আজাদ। এ ঘটনায় তার ছোট ভাই একেএম জাহাঙ্গীর আজাদ বাদী হয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম ও সাধারণ সম্পাদক, উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুরসহ ২২ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। মামলাটি বর্তমানে চট্টগ্রাম দ্রুত বিচার ট্রাইব্যুনালে বিচারাধীন রয়েছে।

শেয়ার করুন