মহাজোটে থেকেই আগামী নির্বাচনে অংশ নেয়ার ঘোষণা দিলেন এরশাদ

0
40
Print Friendly, PDF & Email

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক সৈরশাসক হুসেইন মুহম্মদ এরশাদ আবারো মহাজোটে থেকেই আগামী নির্বাচনে অংশ নেয়ার ঘোষণা দিলেন।

রোববার রাতে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগ শীর্ষ নেতাদের সাথে বৈঠকে এ সিদ্ধান্ত হয়েছে বলে বৈঠক সূত্র জানিয়েছে।

এর আগে শুক্রবার রাজধানীতে এক অনুষ্ঠানে জাপা চেয়ারম্যান এরশাদ বলেছেন, ২৫ তারিখের পর তিনি মহাজোট ছাড়ার আনুষ্ঠানিক ঘোষণা দেবেন। এর একদিন পরই মহাজোট নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বাসভবনে জাপা চেয়ারম্যান এরশাদকে চলমান রাজনৈতিক পরিস্থিতি, মহাজোটে থাকা না থাকা নিয়ে আলোচনা ও নৈশভোজের আমন্ত্রণ জানান।

এ সময় এরশাদের সঙ্গে দলের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর আহমেদ, জিয়াউদ্দিন বাবলু, জি এম কাদের, কাজী ফিরোজ রশীদসহ প্রতিনিধি দলের সদস্যরা ছিলেন।

শেখ হাসিনার সভাপতিত্বে বৈঠকে সাধারণ সম্পাদক আশরাফ ছাড়াও রয়েছেন সৈয়দা সাজেদা চৌধুরী, আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, শেখ ফজলুল করিম সেলিম, সুরঞ্জিত সেনগুপ্ত, মোহাম্মদ নাসিম, কাজী জাফরউল্লাহ, মতিয়া চৌধুরী, ওবায়দুল কাদের, হোসেন তৌফিক ইমাম, আলাউদ্দিন আহমেদ, জাহাঙ্গীর কবির নানক, ফারুক খান, হাছান মাহমুদ, মৃণাল কান্তি দাস, আবদুস সোবহান গোলাপ এবং প্রধানমন্ত্রীর নিরাপত্তা বিষয়ক উপদেষ্টা তারেক আহমেদ সিদ্দিক।

শেয়ার করুন