নারায়ণগঞ্জ আ.লীগের নেতা-কর্মীদের দখলে থাকবে: শামীম ওসমান

0
44
Print Friendly, PDF & Email

 নারায়ণগঞ্জ আওয়ামী লীগের প্রভাবশালী নেতা ও সাবেক এমপি শামীম ওসমান বলেছেন, আগামী ৫ দিন মানে ২৪ তারিখ পর্যন্ত দেশে অনেক ধরনের নোংরা খেলা হবে। কিন্তু স্বাধীনতার পক্ষের শক্তিকে এ সময়ে ঐক্যবদ্ধ থাকতে হবে। ২৪ তারিখে নারায়ণগঞ্জে জনসভার পর রাজপথ রাখতে হবে আওয়ামী লীগের দখলে। যারা স্বাধীনতা বিরোধী তাদেরকে রাস্তায় নামতে দেওয়া হবে না। কাঁচপুর দিয়ে ঢাকায় স্বাধীনতা বিরোধীদের রাস্তায় নামতে দেয়া হবে না। বিএনপিকেও মাঠে নামতে দেওয়া হবে না। নারায়ণগঞ্জ আওয়ামী লীগের নেতাকর্মীদের দখলে থাকবে। শনিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ পুল এলাকাতে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে শামীম ওসমান এসব কথা বলেন।
আওয়ামী লীগ ও স্বাধীনতা বিরোধী কাউকে ছাড় না দেওয়ার ঘোষণা দিয়েছেন সাবেক এমপি শামীম ওসমান। তিনি এজন্য দলের নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবান জানিয়েছেন।
শামীম ওসমান নারায়ণগঞ্জ-৪ আসন থেকে আগামী নির্বাচনে অংশ নেওয়ার আশাবাদ ব্যক্ত করে বলেন, অতীতে আমি এমপি থাকা অবস্থায় সিদ্ধিরগঞ্জ এবং ফতুল্লায় যে উন্নয়ন করা হয়েছে। জনগন যদি আমাকে আরেকবার সুযোগ দেয় তবে অতীতের উন্নয়নের রেকর্ড আমিই ভাঙ্গবো।
বিরোধী দলীয় নেত্রী বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে শামীম ওসমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির উদ্দেশ্যে দেয়া ভাষনে নির্বাচনের প্রস্তাব দেয়া ২৪ ঘণ্টার পর উনি কোন মন্তব্য করেনি। উনার মুখে কুলুব এটে গেছে। এখন তারা ভাবছে কার কাছে যাওয়া যায় কি করা যায়।
নোবিল বিজয়ী ড. মো: ইউনুস সম্পর্কে শামীম ওসমান বলেন, উনি নাকি শান্তিতে নোবেল বিজয়ী। অথচ নোবেল অর্জনের দিন থেকে আজ পর্যন্ত তিনি শহীদ মিনারের গিয়ে শহীদের উদ্দেশ্যে সম্মাননা প্রদান করেন নি। এখন তিনি আবার বলছেন আমাদের হাত পা ভেঙ্গে দিবে। হাত পা ভেঙ্গে দিতে চাওয়া লোক শান্তিতে নোবেল পায় কিভাবে?
কর্মী সমাবেশ সভাপতিত্ব করেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান। এ সময় আরও উপস্থিত ছিলেন,   মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন, সহ-সভাপতি সাদেকুর রহমান, জেলা একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি চন্দন শীল, সোনারগাঁও থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পদাক মাহফুজুর রহমান কামাল, ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রবিউল হোসেন, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক লাভলী, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ নিজাম, নগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি তোফায়েল হোসেন প্রমুখ।

শেয়ার করুন