সাকা চৌধুরীর রায় : বিএনপির কার্যালয়কে ঘিরে কড়া পুলিশি নজরদারি

0
80
Print Friendly, PDF & Email

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাংসদ সালাহউদ্দিন কাদের (সাকা) চৌধুরীর বিরুদ্ধে করা মানবতাবিরোধী অপরাধের মামলায় আজ রায় দেয়া হবে। এ পর্যন্ত ট্রাইব্যুনাল থেকে যতগুলো রায় এসেছে সে ব্যাপারে কোনো প্রতিক্রিয়া জানায়নি বিএনপি। সাকা চৌধুরীর বিরুদ্ধে রায়ের পর বিএনপি আনুষ্ঠানিক প্রতিক্রিয়া দিতে পারে বলে দলের স্থায়ী কমিটির আরেক সদস্য মওদুদ আহমেদ জানিয়েছেন। তবে সাকা চৌধুরীর রায় নিয়ে যেকোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়কে ঘিরে কড়া পুলিশ নজরদারি ব্যবস্থা নেয়া হয়েছে।

মঙ্গলবার সকালে কাকরাইল-নয়া পল্টন এলাকা ঘুরে দেখা গেছে, অন্যান্য দিনের তুলনায় ওই এলাকায় অতিরিক্ত পুলিশ, র‌্যাব ও সাদা পোশাকের গোয়েন্দা পুলিশ মোতায়েন করা হয়েছে। প্রস্তুত রাখা হয়েছে সাজোয়া যান। এছাড়া র‌্যাবের মোবাইল টিম বিভিন্ন এলাকায় টহল দিচ্ছে। বিএনপি কার্যালয়ের সামনেও মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। তবে সকাল থেকে কোনো নেতাকর্মীর দেখা মেলেনি ওই এলাকায়।

পল্টন থানার উপপরিদর্শক (এসআই) আবু জাফর ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকমকে বলেন, সালাহউদ্দিন কাদের চৌধুরীর রায়কে ঘিরে যেকোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে কাকরাইল, পুরানা পল্টন, নয়া পল্টন এলাকায় নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে। পুলিশ সদস্যরা সতর্ক অবস্থানে আছে।

শেয়ার করুন