খালেদাকে সাগর-রুনি হত্যাকাণ্ডের তথ্য প্রকাশের আহ্বান ডিইউজে’র

0
46
Print Friendly, PDF & Email

সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকাণ্ডের তথ্য বিএনপি’র কাছে রয়েছে বলে খুলনায় প্রকাশ্য সমাবেশে ঘোষণা দেওয়ায় সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ধন্যবাদ জানিয়েছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।

একই সঙ্গে সাগর-রুনির হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তি নিশ্চিত করার স্বার্থে অবিলম্বে বিএনপি’র কাছে থাকা ওই হত্যাকাণ্ডের তথ্য পুলিশ কর্তৃপক্ষের কাছে দেওয়ার জন্য খালেদা জিয়ার প্রতি অনুরোধ জানিয়েছে ডিইউজে।

সোমবার ডিইউজে’র কার্যালয়ে সভাপতি ওমর ফারুকের সভাপতিত্বে কার্যনির্বাহী পরিষদের সভায় এ অনুরোধ জানান ডিইউজে’র নেতারা।

ডিইউজে’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

ডিইউজে’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুল মজিদ, সহসভাপতি তরুণ তপন চক্রবর্তী, কোষাধ্যক্ষ মোঃ মফিজুল ইসলাম, প্রচার সম্পাদক গাজী জহিরুল ইসলাম, জনকল্যাণ সম্পাদক মীর আফরোজ জামান, দফতর সম্পাদক খন্দকার মোজ্জামেল হক সভায় বক্তব্য রাখেন। 

সভায় ঈদুল আযাহার আগেই ৮ম বেতনবোর্ড রোয়েদাদ অনুযায়ী সাংবাদিকদের বেতন ও বোনাস প্রদানের জন্য মালিক পক্ষের প্রতি আহ্বান জানানো হয়।

এছাড়া, বিভিন্ন কর্মসূচির ঘোষণা দেওয়া হয় সভায়। কর্মসূচির মধ্যে রয়েছে ৭ অক্টোবর (সোমবার) ধানমন্ডির বেল টাওয়ারে অবস্থিত দি ইন্ডিপেনডেন্ট পত্রিকার কার্যলয়ের সামনে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অবস্থান কর্মসূচি এবং ০৮ অক্টোবর (মঙ্গলবার) জাতীয় প্রেসক্লাবের সামনে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কাছ থেকে সাগর-রুনি হত্যাকাণ্ডের তথ্য নিয়ে দ্রুত হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন।

এসব কর্মসূচিতে অংশ নেওয়ার জন্য সংশ্লিষ্ট সবার প্রতি অনুরোধ জানানো হয়েছে।

শেয়ার করুন