তৃতীয় শ্রেনীর ছাত্রী গর্ভবর্তী, গর্ভপাতে জীবন মৃত্যুর সন্ধিক্ষনে হাসপাতালে

0
261
Print Friendly, PDF & Email

নীলফামারীতে পঞ্চাশোর্ধ এক বৃদ্ধের লালসার শিকার হয়ে তৃতীয় শ্রেনীর এক ছাত্রী গর্ভবতী হয়েছে। গর্ভপাত ঘটাতে গিয়ে জীবন মৃত্যুর সন্ধিক্ষনে এসে দাড়িয়েছে ছাত্রীটির জীবন। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে জেলার ডিমলা উপজেলার খসাখড়িবাড়ী দোহলপাড়া গ্রামে।

 জানা যায়, ওই এলাকার শাহের আলীর মেয়ে ও কিছামত ছাতনাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্রী ফেন্সী বেগম (১০) এর উপর কুদৃষ্টি পড়ে প্রতিবেশী খেরু মামুদের ছেলে মনির উদ্দিন (৫৫) এর। মনির ফেন্সীর উপর তার লালসা চরিতার্থ করতে নানা প্রলোভনের আশ্রয় নেয়। এক পর্যায়ে তাদের মাঝে অসম প্রেমের সম্পর্ক গড়ে উঠে এবং তা ধীরে ধীরে দৈহিক সম্পর্কে রুপ নেয়। এক পর্যায়ে ফেন্সী ৭ মাসের অন্তঃস্বত্বা হয়ে পড়ে। গতকাল রবিবার ফেন্সীর গর্ভপাত ঘটায় মনির। গর্ভপাতে অতিরিক্ত রক্তক্ষরন সহ নানা অসুবিধায় পড়ে ফেন্সী।

এতে তার জীবন সংশয়াপুর্ন হয়ে পড়লে তড়িঘড়ি করে রাতে ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এখানে অবস্থার অবনতি হলে আজ সোমবার সকালে ফেন্সীকে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ রিপোর্ট পাঠানো পর্যন্ত সকাল (৯.৩০ টায়) গর্ভপাতে নিহত বাচ্চাটির লাশের দাফন প্রক্রিয়া স্থগিত রয়েছে। স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা চলছে। এ ব্যাপারে খগাখড়িবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন জানান, আমি বিষয়টি শুনেছি মাত্র এর বেশী তিনি কিছু জানেন না বলে দাবী করেন।

শেয়ার করুন