বিসিবি নির্বাচন-২০১৩ পাপনের নেতৃত্বাধীন প্যানেল পরিচিতি আজ

0
81
Print Friendly, PDF & Email

বাংলাদেশের ক্রিকেট পাড়ায় এখন বইছে নির্বাচনী হাওয়া। একইসঙ্গে বইছে বিতর্কের ঝড়ও। ইতোমধ্যেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালনা পর্ষদ নির্বাচন-২০১৩ এর খসড়া ভোটার তালিকা প্রকাশ করেছে নির্বাচন কমিশন।  আর নির্বাচনী তফসিল ঘোষণার পর প্রার্থীরা নেমে পড়েছেন ব্যক্তিগত প্রচার-প্রচারণায়। সাথে চলছে প্যানেল গঠনের কাজও।
 
তারই ধারাবাহিকতায় রবিবার বিসিবির অ্যাডহক কমিটির বর্তমান সভাপতি নাজমুল হাসান পাপনের নেতৃত্বাধীন প্যানেলের পরিচিতি পর্ব অনুষ্ঠিত হবে হোটেল রুপসী বাংলায়। বিসিবির মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস এ তথ্য নিশ্চিত করেন। প্যানেলে কে কে থাকবেন তা এখনও নিশ্চিত নয়।
 
তবে, ধারণা করা হচ্ছে বর্তমান কমিটির মাহবুব আনাম, গাজী আশরাফ হোসেন লিপু, জালাল ইউনুসসহ আরো অনেকেই থাকছেন এই প্যানেলে। নির্বাচনে অপর প্যানেলের নেতৃত্বে থাকছেন সাবেক সভাপতি সাবের হোসেন চৌধুরী।
 
এদিকে, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ম্যানেজার হওয়ার পাশাপাশি বিসিবি নির্বাচনের জন্য মানিকগঞ্জ জেলা থেকে কাউন্সিলর মনোনীত হয়েছেন সাবেক অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয়।
 
৯ অক্টোবর শুরু হবে নিউজিল্যান্ডের বিপক্ষে হোম সিরিজ। আর একদিন পরই অনুষ্ঠিত হবে বিসিবি নির্বাচন। দুটি দায়িত্ব একসাথে পালন করাকে বড় এক চ্যালেঞ্জ হিসাবেই দেখছেন সাবেক এই ক্রিকেটার।
 
জাতীয় দলের ম্যানেজার হওয়ার পাশাপাশি বিসিবি নির্বাচনের জন্য মানিকগঞ্জ জেলা থেকে কাউন্সিলর মনোনীত হয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয়। ৯ অক্টোবর শুরু হবে নিউজিল্যান্ড বিপক্ষে হোম সিরিজ। আর একদিন পরই অনুষ্ঠিত হবে বিসিবি নির্বাচন। দুটি দায়িত্ব একসাথে পালন করাকে বড় এক চ্যালেঞ্জ হিসাবেই দেখছেন সাবেক এই ক্রিকেটার।

শেয়ার করুন